Mountain View

বিপিএলে রাজশাহীর নেতৃত্ব দেবেন ড্যারেন সামি

প্রকাশিতঃ অক্টোবর ৭, ২০১৬ at ১:৪৩ পূর্বাহ্ণ

-07-01-20-55আগামী ৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর। তবে এর আগেই এ আসরের আমেজ ফুটে উঠেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে রাজশাহী কিংসের লোগো উম্মচন করা হয়। পাশাপাশি দলটির জার্সি উম্মোচন ও অধিনায়কের নাম ঘোষণা করা হয়।

রাজধানীর পাঁচতারকা হোটেল ওয়েস্টিনে রাজশাহী কিংসের লোগো উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিপিএলের চতুর্থ আসরে রাজশাহী কিংসকে নেতৃত্ব দেবেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক ড্যারেন স্যামি। ক্যারিবিয়ানদের নেতৃত্ব দিয়ে দুইবার বিশ্বকাপ এনে দিয়েছেন এ তারকা। প্রথমবারের মতো বিপিএলে এসে এ কারিবীয়র হাত ধরে শিরোপা জিততে চায় দলটি। দলের কোচের দায়িত্বে থাকবেন সারোয়ার ইমরান।

এদিন শুরুতে লোগো উন্মোচন করা হয়। এরপর ক্যাটওয়াকের মাধ্যমে জার্সি উম্মোচন করেন মডেলরা। তাদের সঙ্গে ক্যাটওয়াকে যোগ দেন সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, মুমিনুল হক সৌরভ, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন, ফরহাদ রেজা, রনি তালুকদারসহ দলের সব খেলোয়াড়।

রাজশাহী কিংস দলের খেলোয়াড়বৃন্দ:

দেশি ক্রিকেটার: সাব্বির রহমান রুম্মন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হক সৌরভ, ফরহাদ রেজা, নাজমুল ইসলাম অপু, রকিবলু হাসান, আবুল হাসান রাজু, রনি তালুকদার, সাদমান হোসেন ও এবাদত হোসেন।

বিদেশি ক্রিকেটার: ড্যারেন সামি (ওয়েস্ট ইন্ডিজ), মিলান্ডা শিরিবর্ধনা (শ্রীলঙ্কা), উপুল থারাঙ্গা (শ্রীলঙ্কা) ও সামিত প্যাটেল (ইংল্যান্ড)।

এ সম্পর্কিত আরও