Mountain View

মোবাইলে হুমকি, তোমাকেও খাদিজার মতো কোপানো হবে

প্রকাশিতঃ অক্টোবর ৭, ২০১৬ at ১১:৫৩ পূর্বাহ্ণ

155532_1সিলেট: মায়ের মোবাইলে মেসেজের মাধ্যমে নার্গিসের মত কোপানোর কথা বলা হয়েছে বদরুলের ফাঁসির দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের মুখপাত্র ফজিলাতুন্নেছাকে।

বৃহস্পতিবার দুপুরে ফজিলাতুন্নেছার নেতৃত্বে মহিলা কলেজের শিক্ষার্থীরা যখন আন্দোলন করছিলো সে সময় তার মায়ের মোবাইলে একটি অপরিচিত নাম্বার থেকে ম্যাসেজের মাধ্যমে হত্যার হুমকি দেয়া হয় তাকে।

মেসেজে ফজিলাতুন্নেসাকে আন্দোলন থেকে সরে দাঁড়ানোর হুমকি দেয়া হয়। আন্দোলন থেকে সরে না আসলে তাকেও খাদিজার মতো কোপানো হবে বলে হুমকি দেয়া হয়।
এর পর থেকে ফজিলাতুন্নেসার পরিবারের লোকজনদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। সংবাদটি জানাজানির পর মহিলা কলেজের আন্দোলনরত শিক্ষার্থীদের মধ্যেও দেখা দিয়েছে ভয়।

সিলেট সরকারি মহিলা কলেজের সমাজকর্ম বিভাগের সহকারি অধ্যাপক জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘আন্দোলনে নেতৃত্বদানকারী কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ ফজিলাতুন্নেছার মায়ের মোবাইল ফোনে ম্যাসেজ পাঠিয়ে তাকে হত্যার হুমকি দেয়া হয়।তিনি বলেন, ‘এরপর থেকে তার মা আতঙ্কে কান্নাকাটি করছেন এবং মেয়ের মোবাইল ফোন বন্ধ করে দিয়েছেন।

ফজিলাতুন্নেসা বলেছেন, ‘হুমকি-ধামকি দিয়ে আমাদের আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না। বদরুলের ফাঁসির আগ পর্যন্ত তাদের আন্দোলন চলবে।’

এ সম্পর্কিত আরও