Mountain View

আমি নিজেকে নায়িকা মনে করি না : নাবিলা

প্রকাশিতঃ অক্টোবর ৮, ২০১৬ at ২:৪২ অপরাহ্ণ

rj-maria-nur-bangladeshi-model-presenter-biography-photos-64

 মাসুমা রহমান নাবিলা। একটি পরিচয়ই যার জন্য যথেষ্ট। তিনি বর্তমান সময়ের ক্রেজ ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের নায়িকা। এছাড়া নাবিলা আগে থেকেই দর্শকদের কাছে একজন উপস্থাপিকা হিসেবে জনপ্রিয়। প্রথম ছবিতেই তার সাবলিল অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে। ছবিটি দেখার পর অনেকের কাছে পাশের বাড়ির মিষ্টি মেয়ের খেতাবও পেয়ে গেছেন তিনি। সম্প্রতি নাবিলা প্রিয়.কমের ফ্যাশন বিভাগে ফ্যাশন বিষয়ক তার নানান ভাবনা শেয়ার করেছেন। প্রিয়.কমের পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো।

কোথা থেকে সাধারণত শপিং করা হয়?
নাবিলা: যখন পরিবার নিয়ে শপিং করি তখন যমুনা ফিউচার পার্ক, পুলিশ কনকর্ড প্লাজা অথবা পিঙ্ক সিটি থেকে শপিং করে থাকি।
শরীর ঠিক রাখার জন্য কি পদক্ষেপ নিয়ে থাকেন?
নাবিলা: গত কয়েকদিন ধরে জিম করছি না, তাই একটু মোটা হয়ে যাচ্ছি। তবে প্রতিদিন বডি স্টেচিং করি। সকালে কাজে যাবার আগে এটা করি। এখন আর সৌন্দর্যের জন্য নয় সুস্থতার জন্যই শরীর ফিট রাখবো।

কি খাবার খেতে পছন্দ করেন?
নাবিলা: আমি নরমালি খাবার খেতে পছন্দ করি। সব খাবারই আমি খাই। ইদানিং করে মিষ্টি খাবারের দিকে একটু ঝুকে পড়েছি। এছাড়া তেহারি আমার পছন্দ।

কি ধরনের পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করেন?
নাবিলা: আমি জিন্স, টি-শার্ট বেশি পরে থাকি। শাড়ি পরি খুব রেয়ার, ওকেশনালি পরা হয়। শাড়ি পরলে অনেক সুন্দর লাগে, তাই মানুষের চোখে যেন কম পড়ি তাই শাড়িও কম পরি। এছাড়া জামজমকপূর্ণ পোশাকও আমি একটু কম পড়ি। নিজেকে সিম্পল রাখতেই পছন্দ করি।

 কি পারফিউম ব্যবহার করেন?
নাবিলা: পারফিউমের ক্ষেত্রে আমি খুব ব্র্যান্ড সচেতন। ভারসাচে, সিকে ব্যবহার করছি। অনেক ব্র্যান্ডের পারফিউমই আমার পছন্দের। স্টি লোডার আমার আরেকটি পছন্দের পারফিউম।
 আর সানগ্লাস?
নাবিলা: এখন গুচি পরছি। মূলত সানগ্লাস কম ব্যবহার করা হয়। রোদে গেলে সানগ্লাস পরি।

অলঙ্কার পরতে কি স্বাচ্ছন্দ্যবোধ করেন?
নাবিলা: অলঙ্কার খুব কম পরি। নিজেকে হালকা রাখতেই ভালো লাগে। যখন ঈদ বা জামজমকপূর্ণ কোন অনুষ্ঠান থাকে তখন একটু ভারি অলঙ্কার পরা হয়। আমি মনে করি অনেক ভারি অলঙ্কার পরলে একজন মানুষের নিজস্ব যে নেচারাল লুক, সেটা হারিয়ে যায়।

 ঘড়ি কি পরেন?
নাবিলা: আমি সব সময় ঘড়ি পরি। এটা আমার রেগুলার এক্সেসরিজ। ঘড়ি ছাড়া পারতপক্ষে আমি বের হইনা। চেইন বা বেল্ট, সব ধরনের ঘড়িই আমার পছন্দ। মাইকেল কোর্স, ফাস্ট ট্র্যাক ভালো লাগে। আর আয়নাবাজি সিনেমার পোস্টারে লক্ষ্য করলে দেখবেন আমি একটি কালো ঘড়ি পরে আছি। সেটা আমার অনেক পছন্দের ঘড়ি। জাপানি ‘ওবাকু’ ব্র্যান্ডের। আমার একজন খুব প্রিয় মানুষ ঘড়িটি আমাকে উপহার দিয়েছে।

 ফ্যাশন আইকন হিসেবে কাউকে কি ফলো করেন?
নাবিলা: আমার কোন ফ্যাশন আইকন নেই। আমি খুব ট্রেন্ডি না। সময়ের সঙ্গে সব সময় ট্রেন্ড পাল্টায়, বাট আমি ট্রেন্ড খুব ফলো করি না। আমাকে যা মানায় তাই পরি।
কোন ব্র্যান্ডের জুতা পরেন?
নাবিলা: আমার ৫০ জোড়ার উপরে জুতার কালেকশন আছে। নরমালি ব্যাল্লিনা পরা হয়। চার্লস এন্ড কেইথ পরছি। যখন বিদেশে যাই তখন আমার মেইন আকর্ষণ থাকে জুতা। জুতা কিনে নিয়ে আসি। কোন দাওয়াত বা ওকেশন থাকলে হিল পরা হয়।

আয়নাবাজিতে দারুন সফলতার পর নায়িকা হিসেবে  অনেক এগিয়ে গেলেন?

নাবিলা: আমি নিজেকে নায়িকা মনে করি না। ভালো একটি চরিত্রে কেবল কাজ করেছি।

ঘুরতে পছন্দ করেন? কোথায় যেতে ভাল লাগে?
নাবিলা: সঙ্গে যদি প্রিয় মানুষ বা বন্ধুরা থাকে তাহলে যে কোন জায়গাই আরো সুন্দর হয়ে উঠে। তাই আমার ক্ষেত্রে সফরসঙ্গী কে সেটা বেশি ইর্ম্পট্যান্ট।
 অবসর সময়ে কি করেন?
নাবিলা: টিভি সিরিজ দেখি, আড্ডা দেই, ঘুমাই।

শখ কি?
নাবিলা: শখের জন্য তেমন কোন সময় বের করতে পারিনা।
ভবিষ্যতে নিজেকে কোথায় দেখতে চান?
নাবিলা: উপস্থাপক হিসেবেই নিজেকে দেখতে চাই। চাই বাংলাদেশে নুতন নতুন আরো ভালো অনুষ্ঠান তৈরি হোক। আর চাই আমার প্রিয় মানুষ যারা আছেন এখন আমার সঙ্গে। তারা যেন সব সময় আমার পাশে থাকেন। এরকম দেখতে চাই।

প্রিয় মানুষ কে?
নাবিলা: আমার পরিবার।
কোন ধরনের রঙ্গের প্রতি কি দূর্বলতা আছে?
নাবিলা: সাদা কালো ভালো লাগে।

কোন ব্র্যান্ডের গাড়ি ব্যবহার করেন?
নাবিলা: এলিয়ন।
ফ্যাশন বিষয়ে নতুদের জন্য কিছু বলুন।
নাবিলা: ফ্যাশন আসলে নিজের পরিচয় বহন করে। অন্যকে ফলো না করে নিজস্বতা তৈরি করা ও ধরে রাখাই আমার কাছে ফ্যাশন। প্রিয়.কম এর সৌজন্যে

এ সম্পর্কিত আরও

Mountain View