Mountain View

আরাবী ফিল্মস এর আরাবীর আজ ১ম জন্মবার্ষিকী

প্রকাশিতঃ অক্টোবর ৮, ২০১৬ at ১০:২২ অপরাহ্ণ

একসময়ের মঞ্চ এবং টেলিভিশন অভিনেতা আদিত্য রহমান ও টেলিভিশন অনুষ্ঠান প্রযোজনা প্রতিষ্ঠান এবং বিজ্ঞাপনী সংস্হা  ড্রীম আই লি: এর চেয়ারম্যান তামান্না রহমান যুথীর পরিবারে গেল বছর এই দিনে (৮ অক্টোবর) নতুন অতিথির আগমন ঘটে। full_572039795_1475938141

সেই অতিথির নাম রাখা হয় মারিয়াম রহমান আরাবী, পরবর্তীতে আরাবীর নামকরনেই প্রতিষ্ঠান করা হয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান আরাবী ফিল্মস এর।

শুরুতেই এই প্রতিষ্ঠান থেকে দর্শকদের জন্য নির্মান করা হচ্ছে ঢাকাই ছবির সফল নির্মাতা শাহিন সুমনের নির্দেশনায় রোমান্টিক মিস্টি প্রেমের গল্প নির্ভর চলচ্চিত্র ”পাগলের মত ভালবাসি’’। এতে অভিনয় করছেন নবাগত জুটি আসিফ নুর ও অধরা, আরও আছেন সুমিত, সাদেক বাচ্চু টেলিভিশন অভিনেতা জয়রাজ প্রমূখ।

আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে চলচ্চিত্রটি । আরাবীর জন্মদিনে তাই চলচ্চিত্র পরিচালক শাহীন সুমন শুভেচ্ছা জানিয়ে বলেন, জন্মদিনে ওর জন্য দোয়া রইলো,ওর র্দীঘ আয়ু কামনা করছি, আর নামে যেহেতু আরাবী ফিল্মস এই প্রতিষ্ঠান থেকে যেন ভালো কিছু সবাইকে উপহার দেয়া যায় সেই শুভ কামনায় শুভ জন্মদিন মা আমার।নায়িকা অধরা বলেন,এই এ্যাঞ্জেল এ্যাংরী বার্ডটার প্রতি প্রথম জন্মদিনে আমার চাওয়া ও যেন সব কিছুতেই বড় হয় কিন্তূ আমাদের কাছে ও যেন এমনিই ছোট পুটলি(পুতুল)হয়ে থাকে, শুভ জন্মদিন নীলপরী ।

নায়ক আসিফ নুর বলেন,চাঁদের মতো সোনামুখটি দেখে সকল দুঃখ, যন্ত্রনা, নির্ঘুম রাতের জ্বালা মুহূর্তেই উবে যায় ওর বাবা-মার জন্মদিনে ওর জন্য অনেক অনেক আদর, আশীর্বাদ আর জন্মদিনের শুভেচ্ছা রইলো,শুভ জন্মদিন বড় হও,ভাল মানুষ হও।নায়ক সুমিত বলেন,পিতা-মাতার মনোবাঞ্ছা পুরনের জন্য পরম করুনাময় আল্লাহ রাব্বুল আলামীন তার উপর যেন সমস্ত রহমত বর্ষণ করেন, আজ তার শুভ জন্ম দিনে এই আমার বিনীত প্রার্থনা।

খলনায়ক জয়রাজ শুভেচ্ছা জানিয়ে বলেন,শুভ জন্মদিন মামুনি, বড় হও, মা-বাবার মত ভালো মানুষ হও,অনেক অনেক আদর আর ভালবাসা এই কিউটি-টাকে। শুভ জন্মদিন। সেই সাথে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান আরাবী ফিল্মস জন্য শুভকামনা। চলচ্চিত্রাঙ্গনের এবং টেলিভিশনের পরিচালক,শিল্পী,কলাকুশলী সহ অনেকেই আরাবীর দীর্ঘায়ু কামনা এবং শুভেচ্ছা জানিয়েছেন। আরাবীর প্রথম জন্মদিনের অনুভূতি প্রসংগে বাবা আদিত্য রহমান জানালেন সত্যিই আমি অভিভূত।গত মধ্য রাত থেকেই অনেক শুভাকাঙ্খী বিভিন্নভাবে শুভেচ্ছা জানিয়েছেন।ব্যবসায়িক ব্যস্ততার কারনে ঢাকার বাইরে থাকায় এই বছর পারিবারিকভাবে সংক্ষিপ্তাকারে উদযাপন করা হবে।অবেশেষে সবার কাছে আরাবীর জন্য অনেক অনেক দোয়া এবং ভালবাসার কামনা রইল।

 

এ সম্পর্কিত আরও

Mountain View