ঢাকা : ২৫ জুন, ২০১৭, রবিবার, ৯:৩৬ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

‘কোন দেশে আছি প্রধানমন্ত্রীর নির্দেশ মানে না’

%e0%a6%86%e0%a6%87%e0%a6%a8আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ডিপ্লোমা প্রকৌশলীদের পদোন্নতিসহ নানা বিষয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা সত্ত্বেও কীভাবে হয় না? তাহলে কোন দেশে আছি আমরা। প্রধানমন্ত্রীর নির্দেশ মানা হয় না, এটা আমার কাছে বিশ্বাসযোগ্য মনে হয় না। একটা আইনের শাসনের দেশ, সবকিছু আইন অনুযায়ীই চলবে। এটাই শেখ হাসিনার সরকার।

রাজধানীর একটি মিলনায়তনে শুক্রবার বিকেলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইডিইবি) প্রতিনিধি সম্মেলনে সৈয়দ আশরাফ এ কথা বলেন।

জনপ্রশাসনমন্ত্রী বলেন, আমি এমন কোনো কথা শুনিনি যে, প্রধানমন্ত্রীর নির্দেশ দেওয়ার পরও তা বাস্তবায়ন হয়নি। এটা তো ভয়ংকর দৃষ্টান্ত। এই দৃষ্টান্ত তো শেখ হাসিনার সরকারের নেই। সেজন্য আপনাদের বিষয়গুলো নিয়ে আলোচনা করা প্রয়োজন।তিনি বলেন, এক দেশে তো দুই ধরনের আইন থাকতে পারে না। আমাদের দেশ আইনের দেশ। এখানে আইন মানতে হবে এবং আইনকে বাস্তবায়ন করতে হবে। গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থায় এর কোনো বিকল্প নেই। আমি প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করব যে, আপনি নির্দেশ দেওয়ার পরও বাস্তবায়ন হয় না, তাহলে রাষ্ট্র কীভাবে চলবে?

আইডিইবির সাধারণ সম্পাদক শামসুর রহমান প্রতিনিধি সভায় লিখিত বক্তব্যে ডিপ্লোমা প্রকৌশলীদের পদোন্নতি না হওয়া, বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ বন্ধসহ পেশাগত নানা সমস্যার কথা তুলে ধরেন। একই সঙ্গে এসব ক্ষেত্রে প্রধানমন্ত্রীর নির্দেশ দেওয়া সত্ত্বেও কাজ হচ্ছে না বলে উল্লেখ করেন।

এ সম্পর্কিত আরও

Check Also

আশরাফুল ও পাপনের গোপন কথাবার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়!

ভাগ্য খুলছে আশরাফুলের।ক্রিকেট ভক্তদের জন্য সুখবর,এবছর রোজার মধ্যে আশরাফুলকে একা বাসায় ইফতারের দাওয়াত দিয়েছিলেন বিসিবি …

আপনার-মন্তব্য