ঢাকা : ২৪ জুন, ২০১৭, শনিবার, ৪:৩৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

খলনায়কও ইমরুল-সাকিব

20161008074607
স্পোর্টস ডেস্ক: মাত্র ১৫ ওভারে ১১৮ রান যোগ করে বাংলাদেশের জয়ের ভেলা তো তারাই ভাসান। আর অবিবেচকের মতো আউট হয়ে একেবারে তীরে এসে সেই ভেলা ডুবিয়েছেন তারাই। মুশফিকের বিদায়ের পর সাকিব যখন উইকেটে আসেন জয় থেকে তখনো ১৫৭ রান দূরে বাংলাদেশ। এরপর ইংলিশ বোলারদের ওপর রাজত্ব কায়েম করেন ইমরুল ও সাকিব।

জয় থেকে কয়েক পা দূরে থাকতে পথ ভুলে বসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। উইলির হাতে ধরা পড়ার সময় জয় থেকে মাত্র ৩৯ রান দূরে লাল-সবুজের দল। স্টেডিয়ামে, টিভি-এফএমে কান পাতা টাইগার সমর্থকরা তখন ঘূর্ণাক্ষরেও চিন্তা করেননি এই ম্যাচ হেরে বসতে হবে!

পরের বলেই বোল্ড তরুণ মোসাদ্দেক। তিন রানের ব্যবধানে ফিরে গেলেন টাইগার দলনেতা মাশরাফিও। এরপরেই মূলত হারের চিন্তাটা জেঁকে বসে টাইগার ভক্তদের মনে। তবে আশার প্রদীপ হয়ে তখনো উইকেটে সেঞ্চুরিয়ান ইমরুল কায়েস। তাই জয়ের আশাটুকু তখনো বেশ ভালোভাবেই রয়েছে সমর্থকদের মনে। সর্বনাশটা হলো ৪৫তম ওভারে। এগিয়ে এসে বলের ফ্লাইট মিস করে বসেন ইমরুল। এরপরেই পুরো ম্যাচটা হরে বসে বাংলাদেশ। পরে শফিউল আর তাসকিন মিলের হারের আনুষ্ঠানিকতাটুকু সেরেছেন।

জয়ের আশা যারা জাগিয়েছিলেন, আউট হয়ে তারাই সমর্থকদের হৃদয়ভঙ্গের কারণ হলেন। আগামী রোববার দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে নামবে টাইগাররা।

এ সম্পর্কিত আরও

Check Also

আশরাফুল ও পাপনের গোপন কথাবার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়!

ভাগ্য খুলছে আশরাফুলের।ক্রিকেট ভক্তদের জন্য সুখবর,এবছর রোজার মধ্যে আশরাফুলকে একা বাসায় ইফতারের দাওয়াত দিয়েছিলেন বিসিবি …

আপনার-মন্তব্য