Mountain View

চমক দিয়ে টেস্টের প্রস্তুতি ম্যাচের জন্য দল ঘোষণা

প্রকাশিতঃ অক্টোবর ৮, ২০১৬ at ৯:২৯ অপরাহ্ণ

bcb..চলছে ইংল্যান্ড-বাংলাদেশের মধ্যকার একদিনের সিরিজ। সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে আগামীকাল (রবিবার) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। এরপর সিরিজের শেষ একদিনের ম্যাচ খেলতে ১০ অক্টোবর চট্রগ্রামে যাবে বাংলাদেশ ও ইংল্যান্ড ক্রিকেট দল। চট্টগ্রামে হবে একটি একদিনের ম্যাচ ও একটি টেস্ট ম্যাচ। সিরিজের শেষ একদিনের ম্যাচ হবে ১২ অক্টোবর। এরপর টেস্টের আগে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে দুইটি দুইদিনের প্রস্তুতি ম্যাচে অংশ নেবে ইংলিশরা। এদিকে দুইটি প্রস্তুতি ম্যাচের জন্য আলাদা আলাদা করে বিসিবি একাদশের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১৪-১৫ অক্টোবর শুরু হবে প্রথম প্রস্তুতি ম্যাচ। এরপর কোনো বিরতি ছাড়াই ১৬-১৭ অক্টোবর হবে পরের ম্যাচ। অনুশীলন ম্যাচ শেষে তিন দিনের বিরতির পর শুরু হবে টেস্টের মূল লড়াই। ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-ইংল্যান্ড প্রথম টেস্ট।

এক নজরে দুইটি অনুশীলন ম্যাচের জন্য ঘোষিত বিসিবি একাদশ-

বিসিবি একাদশ দল (প্রথম ম্যাচ) : সৌম্য সরকার, শাহরিয়ার নাফিস, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন ও সাদমান ইসলাম অনিক।
বিসিবি একাদশ দল (দ্বিতীয় ম্যাচ): সৌম্য সরকার, আব্দুল মজিদ, নাজমুল হোসেন শান্ত, তানভীর হায়দার খান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, আল আমিন হোসেন, আবু হায়দার রনি, শুভাশীষ রায়, এবাদত হোসেন ও সাদমান ইসলাম অনিক।

এ সম্পর্কিত আরও