Mountain View

বিপিএলের জন্য গেইলের অন্যরকম প্রস্তুতি

প্রকাশিতঃ অক্টোবর ৮, ২০১৬ at ৫:৩৮ অপরাহ্ণ

টি-টুয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন ওয়েস্ট ইন্ডিজের বিশ্বখ্যাত ক্রিকেটার ক্রিস গেইল। বিশ্বের সব বড় বড় ক্রিকেট টুর্নামেন্ট গুলোতে তার সমান পদচারণা। আর ফ্রাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্টে তার চাহিদা সবার উপরে। full_216274915_1475925624

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম আসর থেকে নিয়মিত খেলছেন এই হার্ড হিটার ব্যাটসম্যান। আসন্ন বিপিএলের চতুর্থ আসরে চিটাগংয়ের হয়ে মাঠে নামবেন তিনি।

এবার ৭ দলের লড়াই শুরু হবে আগামী মাসের ৪ তারিখ থেকে। গুরুত্বপূর্ণ এ লীগ সামনে রেখে কঠোর পরিশ্রম করছেন তিনি। শরীরের ফিটনেস ঠিক রাখার জন্য সময় কাটাচ্ছেন জিমে।

জিমে ব্যয়াম করার একটি দৃশ্য নিজেই সামাজিক যোগযোগ মাধ্যমে প্রকাশ করেছেন গেইল। সেখানে তার পা ওপরে একটি রডের সঙ্গে বাধা। সেখান থেকে মাথা নিচের দিকে দিয়ে উল্টো হয়ে ঝুলছেন গেইল। তার এ ছবি দিয়ে খবর প্রকাশ করেছে ব্রিটিশ ট্যাবলয়েড ‘ডেইলি মেইল’।

তারা বলেছে, বিপিএলের খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন গেইল। বিপিএলের আগে গেইলের কোনো খেলা নেই।

আগামীকাল পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু দলে নেই গেইল। এতে তার প্রস্তুতিটা বিপিএলের জন্য হওয়াটাই স্বাভাবিক। বাংলাদেশে খেলার পর তার অস্ট্রেলিয়ান বিগ ব্যাশে খেলতে যাওয়ার সম্ভবনা প্রবল।

চলতি বছরটা দারুণ কেটেছে ৩৭ বছর বয়সী গেইলের। তার দেশ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে। এরপর আগস্টে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে তার নেতৃত্বে শিরোপা জেতে জ্যামাইকা তালাওয়াস।

এ সম্পর্কিত আরও