ঢাকা : ১৮ অক্টোবর, ২০১৭, বুধবার, ১২:২৯ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / খেলাধুলা / বিরাট কোহলির শতকে শক্ত অবস্থানে ভারত

বিরাট কোহলির শতকে শক্ত অবস্থানে ভারত

প্রকাশিত :

full_1157085047_1475926312

টেস্ট ক্যারিয়ারের ১৩তম শতক পূর্ণ করলেন বিরাট কোহলি। আজ নিউজিল্যান্ডের সাথে তিন টেস্ট ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের প্রথম দিনে ভারত ব্যাট করতে নামলে নিজের নামের পাশে আরো একটি সেঞ্চুরি যোগ করলেন ভারতের বর্তমান টেস্ট অধিনায়ক। কোহলির সেঞ্চুরির সুবাদে প্রথম দিন শেষে শক্ত অবস্থানে ভারত।

ভারেতর সাথে নিউজিল্যান্ডের তৃতীয় ও শেষ টেস্ট আজ শনিবার স্হানীয় সময় সকাল সাড়ে ৯টায় ভারতের ইনডোর শহরের হোলকার ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে। এর আগের দুটি ম্যাচই স্বাগতিকরা জয় পেয়েছে।

খেলার শুরুতেই মুরালি বিজয়কে ফিরিয়ে দেন জিতান প্যাটেল। ২৬ রানে প্রথম উইকেট পড়ার পর ৬০ রানের মাথায় দ্বিতীয় উইকেট হিসেবে আউট হন গৌতম গম্ভীর। ট্রেন্ট বোল্টের বলে এলবিডব্লিও হয়ে ব্যক্তিগত ২৯ রানে ফিরে যান এই বাহাতি ব্যাটসম্যান। এরপর দলীয় ১০০ রানের মাথায় আউট হন চেতেস্বর পূজারা। ৯ রানের জন্য তিনি অর্ধশতক থেকে বঞ্চিত হন। তাকে বোল্ড করেন সান্টনার।

এরপর দলের হাল ধরেন ভিরাট কোহলি ও রাহানে। বিরাট ইতিমধ্যে পূর্ণ করেছেন তার শতক। ১৮৪ বলে ১০টি চারে শতকে পৌঁছান এই টেস্ট অধিনায়ক। রাহানেও মতকের পথে এগোচ্ছেন।

স্কোর: ভারত ২৬৭/৩, কোহলি ১০৩ রানে এবং রাহানে ৭৯ রানে অপরাজিত আছেন।

এ সম্পর্কিত আরও

Check Also

কঠিন সময় পাড়ি দিতে হয়েছে পাপনকে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বর্তমান পরিচালনা পর্ষদের শেষ দিন ছিল আজ (১৭ অক্টোবর)। এদিন বাংলাদেশ ক্রিকেট …

Leave a Reply