যে ছেলে গোসল করে না তাকেই পছন্দ পরিনীতির!

প্রকাশিতঃ অক্টোবর ৮, ২০১৬ at ১০:৪৯ অপরাহ্ণ

136-1
ছিলেন মার্কেটিং প্রফেশনাল। বিদেশ থেকে পড়াশোনা করে যশ রাজ ফিল্মসের মার্কেটিং ডিপার্টমেন্টে চাকরি করতে শুরু করেন। ছবিতে অভিনয় করবেন, এমন ইচ্ছা খুব একটা ছিল না। কিন্তু হঠাৎ করেই ব্রেক পেয়ে যান। তখন অনেকেই বলেছিলেন যে ওঁর কাজিন, বলিউডের অন্য আর এক নায়িকার হাতযশেই নাকি নায়িকা হলেন ইনি। কিন্তু আসলে বিষয়টা তেমন নয়। নিজের জোরেই পেয়েছিলেন নায়িকা হওয়ার সুযোগ।

অভিনয়টা করেন ভালই। আর সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন একটি কথা বলেছেন যে তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই মন্তব্য। তাঁকে জিজ্ঞাসা করা হয়, কোন ধরনের পুরুষ তাকে আকর্ষণ করে। উত্তরে তিনি বলেন, যারা গোসল করে না, সেই সব ছেলেদের প্রতি তিনি আকর্ষণ অনুভব করেন। তবে শুধু এটাই নয়, ড্রিমম্যান সম্পর্কে আরও অনেক কথাই বলেছেন পরিণীতি।

তাঁর বক্তব্য, তিনি একেবারেই মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তাই যে সব ছেলেরা খুব সিম্পল, কোনও ‘হাইফাই’ পরিবারের সদস্য নয়, খাঁটি দেশি এবং দামী পোশাক বা ফ্যান্সি ডিনার পছন্দ করেন না। যে ছেলে সারাদিন পাজামা পরে ওঁর সঙ্গে থাকতে রাজি, টেবল ম্যানার্স ভেঙে ইতিউতি খাবার ছড়িয়ে খেতে যার জুড়ি নেই এবং যে সপাটে বলতে পারে যে আজ সে গোসল করেনি, তেমন ছেলেই পছন্দ পরিণীতি চোপড়ার।

এ সম্পর্কিত আরও