Mountain View

তামিমকে নিয়ে এবার পিএসএল মাতাতে যাচ্ছেন সেই শাহরিয়ার নাফিস

প্রকাশিতঃ অক্টোবর ৯, ২০১৬ at ৯:০৯ পূর্বাহ্ণ

20161009090444স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসর বসবে ২০১৭ সালের ফেব্রুয়ারীতে। আর এই আসরের জন্য হয়ে গেছে খেলোয়াড় ড্রাফটের তালিকা। তামিমকে নিয়ে এবার পিএসএল মাতাতে যাচ্ছেন শাহরিয়ার নাফিস!

দেশী-বিদেশী মিলে ৪১৪ জন ক্রিকেটার নিয়ে পাঁচটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। এগুলো হলোঃ ১। প্ল্যাটিনাম, ২। ডায়মন্ড, ৩। গোল্ড, ৪। সিলভার, ৫। ইমার্জিং ।

তারা হলেনঃ সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, তামিম ইকবাল, শাহরিয়ার নাফিস, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, শুভাগত হোম এবং সৌম্য সরকার।

তবে সবচেয়ে উপরে ‘প্ল্যাটিনাম’ ক্যাটাগরিতে আছেন একজন- সাকিব আল হাসান। ডায়মন্ড ক্যাটাগরিতে কোনো খেলোয়াড় না থাকলেও গোল্ড ক্যাটাগরিতে আছেন তিনজন- মুস্তাফিজুর রহমান, তামিম ইকবাল ও শাহরিয়ার নাফিস। বাকি ছয় জন ক্রিকেটার আছেন সিলভার ক্যাটাগরিতে।

পিএসলের দ্বিতীয় আসরে আগের আসর থেকে ক্রিকেটারদের মূল্য ১০ শতাংশ বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া ফাইনাল ম্যাচটি পাকিস্তানের আয়োজনের পরিকল্পনা করা হচ্ছে।

এরআগে পিএসএলের প্রথম আসরে খেলোয়াড় ড্রাফট থেকে নেয়া হয় চার জন বাংলাদেশী ক্রিকেটারকে- সাকিব আল হাসান, মুস্তাফিজুররহমান, তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম। সেখানে অবশ্য খেলা হয়নি মাঠের বাইরে থাকা মুস্তাফিজের।

এ সম্পর্কিত আরও