Mountain View

দ্বিতীয় ওয়ানডে জিতে কি বললেন বস মাশরাফি?

প্রকাশিতঃ অক্টোবর ৯, ২০১৬ at ১১:০০ অপরাহ্ণ

9668f60f54655bec0eaa5e30b94e8789x480x320x21

সবকিছু ঠিকঠাক হলে আজই সিরিজ জয়ের উল্লাসে মাততে পারতো বাংলাদেশ। তবে প্রথম ম্যাচে ১৭ রানে শেষ ৬ উইকেট হারিয়ে সমর্থকদের সকল উত্তেজনায় পানি ঢেলে দেয় সাকিব-মুশফিক-সৈকতরা। তবে দ্বিতীয় ম্যাচে এসেই স্বরূপে ফিরল টাইগাররা।

 

আজ ইংলিশদের বিপক্ষে ৩৪ রানের জয় দিয়ে সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ। আগামী ১২ অক্টোবর চট্টগ্রামে হবে সিরিজ নির্ধারণী ম্যাচ। সেই ম্যাচ জিতে সিরিজ জিততে চান মাশরাফি।

 

আজ টসে হেরে প্রথমে ব্যাটিং করে মাহমুদউল্লাহ রিয়াদের ৭৫, মাশরাফি বিন মতুর্জার ৪৪, মোসাদ্দেক হোসেন সৈকতের ২৯ রানে ভর করে ২৩৮ রানের সম্মানজনক স্কোর গড়ে বাংলাদেশ।

253267

জবাবে বাটলার ৫৭ আর জনি বেয়ারস্টোর ৩৫ ছাড়া আর কোনো ইংলিশ ব্যাটসম্যান বলার মতো আর কোনো রান করতে পারেননি। তাই ৩৪ রানে জিতে সিরিজে ১-১ এ সমতা ফেরাল বাংলাদেশ। চট্টগ্রামে সিরিজ নির্ধারণী ম্যাচও জিততে চান বাংলাদেশ অধিনায়ক।

 

আজ পুরো ম্যাচে দারুণ খেলেছেন মাশরাফি। ব্যাট হাতে তিন ছক্কা আর দুটি ছয়ে ৪৪ রান আর বল হাতে ৪ উইকেট নিয়ে ইংল্যান্ডের ব্যাটিং মেরুদণ্ডটা ভেঙে দেন তিনি।

 

আর অনুমিতভাবেই ম্যাচ সেরার পুরস্কারও জেতেন মাশরাফি।

 

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফি বলেন, ‘আজকের জয়টা অসাধারণ। বোলাররা অসাধারণ বল করেছে।’ দলের বিপদে অসাধারণ ব্যাটিং করা মাহমুদউল্লাহ রিয়াদের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অধিনায়ক।

 

‘আজ অসাধারণ ব্যাটিং করেছে রিয়াদ। নাসিরও অনেক ভালো খেলেছে।’ পেসার তাসকিন আহমেদেরও প্রশংসা করেছেন ম্যাশ। স্বস্তির জয় পাওয়ায় দলের সবাইকে ধন্যবাদও জানান ম্যাশ।

এ সম্পর্কিত আরও

Mountain View