Mountain View

প্রতিবন্ধী শিশু জিহাদকে ফিরে পেতে মহাস্থানে মায়ের অাকুতি

প্রকাশিতঃ অক্টোবর ৯, ২০১৬ at ১০:২৬ পূর্বাহ্ণ

fb_img_1475986839922

বগুড়া প্রতিনিধি :বগুড়ার মহাস্থানে প্রতিবন্ধী শিশু জিহাদ হাসান (১৩) কে ফিরে পেতে তার মায়ের অাকুতি অার কান্নায় যেনো অাকাশ বাতাস ভারী হয়ে উঠেছে।

নিখোঁজ জিহাদের পারিবারিক সূত্রে জানা যায়, গত ০৪ অক্টোবর মঙ্গলবার সকাল ৮ টায় তাদের বাড়ি মহাস্থান নামাপাড়া গ্রাম থেকে সে বের হয়। যথা সময়ে সে অার বাড়ি ফেরেনি। এরপর বিভিন্ন এলাকায় খোজঁখবর ও মাইকিং করেও তার কোন সন্ধান মেলেনি। হারানো কালে তার পড়নে ছিল, গোলাপি গেঞ্জি ও টাউজার প্যান্ট। তার গায়ের রং- ফর্সা, উচ্চতা অানুমানিক ৩ ফুট।

সে বিকলাঙ্গ ভাবে চলাফেরা করে। এবং কথাবার্তা অস্বাভাবিক ভাবে বলে। শিশুটি প্রতিবন্ধী হলেও তার পরিবারের কাছে বোঝা নয়। ৪ বোন এক ভাই এর মধ্যে সে ছোট এবং মায়ের সবচেয়ে বড় অাদরের সন্তান জিহাদ। অাজ কয়েক দিন হলো ছেলেকে না দেখতে পেয়ে মা হালিমা বেগম পাগল প্রায়।

এলাকা জুড়েও যেনো শোকে পরিনত হয়েছে। কোন সহৃদয় বানব্যক্তি এই শিশুটির সন্ধান পেলে অনুগ্রহ পূর্বক বগুড়ার শিবগঞ্জ থানা অথবা নিন্ম ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

হারানো শিশুটির নাম মোঃ জিহাদ হাসান। পিতা মোঃ ফজলু রহমান, মাতা মোছাঃ হালিমা বেগম। গ্রাম মহাস্থান নামাপাড়া। থানা শিবগঞ্জ, জেলা বগুড়া, পোষ্ট- অফিস মহাস্থান যাদুঘর। তাদের পরিবারের মোবাইল নাম্বার, (০১৭৮৬৭০৯৯১৭) এই বিষয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View