ঢাকা : ১৮ অক্টোবর, ২০১৭, বুধবার, ১০:৪৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / সারাদেশ / দেলদুয়ারে লোড-শেডিঙ্গের তাড়নায় অতিষ্ঠ জনজীবন বিপাকে শিক্ষার্থীরা

দেলদুয়ারে লোড-শেডিঙ্গের তাড়নায় অতিষ্ঠ জনজীবন বিপাকে শিক্ষার্থীরা

প্রকাশিত :

মোঃনাজমুল হাসান, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় পল্লী বিদ্যুৎ এর গত কয়েক মাস ধরে চলা লোডসেডিংয়ে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন এতে সবচেয়ে বেশি ক্ষতির মুখে পড়েছে শিক্ষার্থীরা।দিনের বেলায় যেমন তেমন রাত হলেই শুরু হয় বেলকী বাজী।রাতের আধার নামার আগেই বিদ্যুৎ উধাও।সন্ধা ৬-৮ টা পর্যন্ত ৩ পার বিদ্যুৎ লোডসেডিং দেয়।14657801_1762471714006593_1335012776_n

রাত ৮ টার পর থেকে এক টানা রাত সাড়ে দশটা অথবা রাত ১১ টা পর্যন্ত বিদ্যুৎ থাকে না।আর রাতের এই সময় টা বেশি গুরুত্বপূণ বিশেষ করে শিক্ষার্থীদের জন্য।কয়েক জন শিক্ষার্থী জানায় গত কয়েক মাস ধরেই এভাবে লোডসেডং দেখা দিয়েছে এতে তাদের পড়া, লেখা মারাত্মকভাবে ব্যহত হচ্ছে।

সামনে পূর্জার শেষেই দশম শ্রেণির নিবাচনী পরীক্ষা আর আগামী ১ লা নভেম্বর জে,এস,সি পরীক্ষা। এখনার সময় টা খুব গুরুত্ব পূর্ণ তাদের জন্য।অপর দিকে খেটে খাওয়া মানুষ গুলো সারা দিন হাড় ভাঙ্গা পরিশ্রম করে রাতে একটু শান্তির নিঃশ্বাস নেবে সেটা আর হয় না।অপর দিকে এ এলাকায় বিভিন্ন ধরনের শিল্প,ও কল কারখান রয়েছে সবয় মত বিদ্যুৎ না থাকায় কলকারখানার উৎপাদন ব্যহত হচ্ছে। সব মিলিয়ে লোডসেডিং এখন এ এলার প্রধান দূর্ভোগ হয়ে দাঁড়িয়েছে।

এলাকা বাসীর দাবি বাড়,বাড় কতৃর্পক্ষকে জানিয়ে কোন কাজ হয়নি।প্রতিবেদন টি দেখার পর নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে যথাযর্থ ব্যবস্থা নেবে সংশিষ্ট কতৃর্পক্ষ এমন টাই প্রত্যাশা সকলের। মোঃনাজমুল হাসান টাঙ্গাইল।।

এ সম্পর্কিত আরও

Check Also

এমপি রানার মুক্তির দাবিতে মানববন্দন ও সংবাদ সম্মেলন

টাঙ্গাইল ডেস্কঃ টাঙ্গাইলের ঘাটাইল-৩ আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা …

Leave a Reply