Mountain View

ভক্তদের প্রতি কৃতজ্ঞ নাসির

প্রকাশিতঃ অক্টোবর ১০, ২০১৬ at ৮:০৪ অপরাহ্ণ

20161010195839
স্পোর্টস ডেস্ক: বহুদিন মাঠের বাইরে থেকে অনেকটা টাইগার ভক্তদের দাবির মুখেই দলে ফিরেছেন ফিনিশার খ্যাত অলরাউন্ডার নাসির হোসাইন। প্রত্যাশার চাপ নিয়ে মাঠে নেমেও রোববার ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিন বিভাগেই নৈপুণ্য দেখান তিনি।
বাংলাদেশের চরম ব্যাটিং ব্যর্থতার সময় মাশরাফির সঙ্গে ৬৯ রানের অনবদ্য জুটি গড়ে তোলেন। যার ফলে শেষ পর্যন্ত বাংলাদেশ ইংলিশদের বিরুদ্ধে চ্যালেঞ্জিং স্কোর গড়ে।
২৭ বলে ব্যক্তিগত অপরাজিত ২৭ রানের পাশাপাশি ১০ ওভার বল করে ২৯ রান দিয়ে নিয়েছেন মূল্যবান একটি উইকেট। মঈন আলীর মতবিধ্বংসী ব্যাটসম্যান তার বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন।
আর আদিল রশিদ ও জ্যাক বল যখন দশম উইকেটে ৪৫ করে টাইগার শিবিরে চোখ রাঙাচ্ছিলেন। বাংলাদেশ যখন আরেকটি অঘটনের আশংকা করছিল, ঠিক সেই সময়ে শুন্যে ভেসে অসাধারণ একটি ক্যাচ নিয়ে টাইগারদের জয় নিশ্চিত করেন নাসির।
সব মিলে নিজের ফেরাটাকে বেশ স্মরণীয় করে রাখলেন নাসির। আর এ সফলতার জন্য ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নাসির। ম্যাচ জয়ের পর সমর্থকসহ সবাইকে ধন্যবাদ জানিয়েছেন অলরাউন্ডার নাসির হোসেন।
নিজের ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে সবাইকে ধন্যবাদ জানিয়ে নাসির বলেন, ‘আপনাদের নিঃশর্ত ভালবাসা ও সমর্থন ছাড়া কোনো কিছুই সম্ভব হতো না। আমার এবং বাংলাদেশ দলের জন্য দোয়া করবেন।’

এ সম্পর্কিত আরও