ঢাকা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, বুধবার, ৯:৩৮ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

মাদকদ্রব্যে সয়লাভ গোটা দেশ,সেবনে এগিয়ে যুবসমাজ

মো.শরিফুল ইসলাম বাপ্পি, বিডি২৪টাইমসঃ বর্তমান সময়ে মাদকদ্রব্য সমাজে জালের মতো বিস্তার লাভ করে আছে । সমাজের প্রায় সকল স্তরের পুরুষই নেশা দ্রব্যের সাথে জড়িত । নেশাগ্রস্থদের বেশিরভাগের বয়স ১৪-২২ বছরের মধ্যে,এবং এদের বেশির ভাগ ছাত্র ।14625321_1781200052148316_448739570_n

মাদক সেবনে পিছিয়ে নেই মেয়েরাও । কেন এই যুবসমাজ নেশাতে আশক্ত হচ্ছে ? শীর্ষক প্রশনকে সামনে রেখে bd24times.com কিছু ছাত্রের উপর এক জড়িপ চালায় । জরিপে উঠে আসে তাদের নেশার কিছু কারন ।

জরিপে অংশ নেওয়া সকলের কারন হিসেবে তারা বলেন,পারিবারিক কলহ,বাবা মায়ের মধ্যে মধ্যে দ্বন্দ,তাদের সাথে বাবা মায়ের সময় না দেওয়া কারনগুলোকেই উল্লেখ করেন । মাদক সেবনের পরের অনুভূতি সম্পর্কে তারা বলেন,’মানসিক এ সমস্ত চাপ থেকে মুক্ত থাকার জন্যই তারা নেশা করেন এবং মাদক সেবনের পরে সাময়িক সময়ের জন্য অন্তত এ সকল দুঃশ্চিন্তা থেকে মুক্ত থাকা যায় ।

যার ফলে তারা নেশা করেন । তাছাড়া এসকল মাদকদ্রব্যের মধ্যে ইয়াবা,গাজা,দেশিয় মদের সহজলভ্যতা,কম দাম হওয়ায় তারা বেশি করে এ ক্ষতির পথে ধাবিত হচ্ছে । এর মধ্যে ইয়াবা সেবন অধিক হারে বৃদ্ধি পেয়েছে ।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

ফেসবুকে ব্রেকিং নিউজ ফ্রি পেতে লাইক দিন

Check Also

আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার খেলতে পারবেন না আইপিএলে!

বেন স্টোকসের জন্য এবারের আইপিএল নিলামে ১৪.৫ কোটি রুপি খরচ করেছে রাইজিং পুনে সুপারজায়ান্টস।  সম্প্রতি …