Mountain View

ম্যাচ শেষে তামিম-বেন স্টোকসের সাথে আজব ঘটনা, মাশরাফি যা বললেন

প্রকাশিতঃ অক্টোবর ১০, ২০১৬ at ৯:৩৯ পূর্বাহ্ণ

20161010093448
স্পোর্টস ডেস্ক : ম্যাচ শেষে তামিম ও বেন স্টোকসের মধ্যে ঘটে আজব ঘটনা। এর আগে ম্যাচ চলাকালে ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার আউট হওয়ার পরপরই উল্লাসে মেতে উঠে বাংলাদেশের খেলোয়াড়রা। এ উল্লাস পছন্দ হয়নি ইংলিশ অধিনায়ক জস বাটলারের। মেজাজা হারিয়ে টাইগারদের দিকে তেড়ে আসেন তিনি। মেজাজের জবাব দেন টাইগাররা। এক পর্যায়ে দুই আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে সৈকত, আলিম দার ও মাশরাফি পরিস্থিতি শান্ত করেন।

তখনও রাগ থামেনি বাটলারের! বাটলারের মেজাজ হারনোর কারণ কি তা ম্যাচ শেষে মাশরাফির কাছে জানতে চাওয়া হলে টাইগার দলপতি বলেন, ‘বাটলারের সঙ্গে কী হয়েছিল তা আমি নিজেও সত্যি কথা জানি না। আমি ওখানে ছিলামও না।রিভিউটা যখন নেই তখন আমার পূর্ণ চিন্তা ওখানে ছিল। আমরা উত্তেজিত হয়ে গিয়েছিলাম যে রিভিউটা আমাদের পক্ষে আসছে। এরপর কী হয়েছে সেটা আমি জানি না। অনেক সময় ‘হিট অব দ্যা মোমেন্ট’ অনেক কিছু হয়ে যায়। এটা আমাদের দু্ই দলেরই কন্ট্রোল করা উচিত ছিল।’

পরবর্তীতে ম্যাচ শেষে ঘটে আর এক আজব ঘটনা। বাংলাদেশ দলের ক্রিকেটারররা হাত মেলানোর উদ্দেশ্যে ইংল্যান্ড ক্রিকেট দলের ড্রেসিং রুমের কাছে যান। সেখানে কথা কাটাকাটি হয় তামিম ইকবাল ও বেন স্টোকসের। অসমর্থিত সূত্র জানিয়েছে, বেন স্টোকস তামিমের সঙ্গে হাত না মিলিয়ে বাজে ভাষায় কথা বলেন। তাতেই চটে যান তামিম। তামিমও দুই কথা শুনিয়ে ক্ষান্ত হন। এ বিষয় নিয়ে মাশরাফি বলেন,‘ আমি সত্যি কথা বলতে অনেক আগে ছিলাম। আমি জানিও না কিছু। পরে জানলে বলতে পারব।’যতটুকু জানা গেছে দুই দলের অধিনায়কের দুই মেরিট পয়েন্ট কাটা গিয়েছে।

এ সম্পর্কিত আরও