Mountain View

নেইমারকে লোভনীয় প্রস্তাব দিয়েছে পিএসজি

প্রকাশিতঃ অক্টোবর ১১, ২০১৬ at ৯:০৮ পূর্বাহ্ণ

20161011090342
স্পোর্টস ডেস্ক: ব্রাজিলের সুপারস্টার ও বার্সেলোনার তারকা ফুটবলার নেইমারকে দলে ভেড়াতে লোভনীয় প্রস্তাব দিয়েছে ফরাসী ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। এ উপলক্ষে ক্লাবটির কর্তৃপক্ষ নেইমারকে পেতে ২২২ মিলিয়ন ইউরোর একটি বাম্পার প্যাকেজ অফার করার পরিকল্পনা হাতে নিয়েছে। সোমবার গোলডটকম এই তথ্য জানিয়েছে।

জানা গেছে, দীর্ঘদিন যাবত ক্রিশ্চিয়ানো রোনালদোকে পিএসজিতে নেয়ার নিষ্ফল প্রচেষ্টার পর ফরাসী ক্লাবটির নেতারা তাদের চোখ এবার নেইমারের দিকে ঘুরিয়েছেন। এই সিজনে ব্রাজিলীয় তারকাকে দলে ভেড়ানোর চেষ্টায় লাল গালিচার আয়োজন করেছেন পিএসজি নেতা নাসের আল খেলাইফি এবং অলিভিয়ের লেটাং।

সেই সঙ্গে মেসির বার্সেলোনা চুক্তির সঙ্গে মিল রেখে এই স্ট্রাইকারকে প্রলুব্ধ করার জন্য বিভিন্ন বড় বড় আর্থিক সুবিধা প্রস্তাবসহ এক বিশাল ‘আকাশ ছোঁয়া’ বেতনের প্রস্তাব করতে যাচ্ছে। মোটকথা হচ্ছে, ফরাসি রাজধানীতে নেইমারকে আনার চেষ্টায় কোন আর্থিক সীমাবদ্ধতা রাখতে চাইছে না পিএসজি। আর সেইলক্ষ্যে প্যারিসের স্পোর্টিং ডিরেক্টর ব্রাজিলিয়ান তারকার সঙ্গে ভেতরে ভেতরে নিয়মিত যোগাযোগ রেখে যাচ্ছেন বলেই নিশ্চিত হওয়া গেছে।

এদিকে এই গ্রীষ্মে পিএসজি’র এই অপারেশন সম্পন্ন হওয়ার পর্যায়ে আছে বলে নেইমারের ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী জানা গেছে। তিনি জানিয়েছেন, নেইমার লীগ-ওয়ান খেলা তার বন্ধু মারকুইনহোস, লুকাস মোউরা এবং থিয়াগো সিলভার সঙ্গে যোগ দিতে প্রলুব্ধ হচ্ছেন।

এ সম্পর্কিত আরও