Mountain View

মনুষ্যত্বের মূল্যবোধ আজ হারিয়ে গেছে: এরশাদ

প্রকাশিতঃ অক্টোবর ১১, ২০১৬ at ২:৪২ অপরাহ্ণ

জাতীয় পার্টির চেয়ারম্যানershad_1189 হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মনুষ্যত্বের মূল্যবোধ আজ হারিয়ে গেছে, মানুষের প্রতি মানুষের সম্মানবোধ আজ নেই বললেই চলে।

সাম্প্রতিক সময়ে খাদিজাসহ নারী ও শিশুদের প্রতি নির্যাতন বন্ধ করতে যথাযথ পদক্ষেপ গ্রহণ ও দোষীদের শাস্তির দাবি করে তিনি আরও বলেন, দেশে আইনের শাসন নিশ্চিত করতে হবে।

সোমবার সকালে বনানী কড়াইল পল্লীবন্ধু এরশাদ প্রাথমিক বিদ্যালয়ে পি.এস.সি সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ প্রাইমারি স্কুলকে মাধ্যমিক স্কুলে রূপান্তরিত করার উদ্যোগ গ্রহণের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, শিক্ষার হার বাড়াতে হলে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

তিনি শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেন এবং স্কুলের শিক্ষকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

এদিকে, আজ সন্ধ্যায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এমপি ঢাকেশ্বরী ও রামকৃষ্ণমিশন পুজামণ্ডপসহ বিভিন্ন মন্দির পরিদর্শনে গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গাপূজা, মহানবমী উৎসব উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করছেন।

সে সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস.এম ফয়সল চিশ্তী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান,নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মো. ইঁসহাক ভূঁইয়া প্রমুখ।

 

এ সম্পর্কিত আরও