মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র নিহত

প্রকাশিতঃ অক্টোবর ১১, ২০১৬ at ১:১৮ অপরাহ্ণ

munshigoang-map_38275মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় প্রতিপক্ষের হামলায় এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। সোমবার রাতের এ ঘটনায় ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। নিহত ফয়সাল ঢালী (২২) টঙ্গীবাড়ি উপজেলার নোয়াদ্দা গ্রামের নজরুল ঢালীর ছেলে। তিনি এ বছর হরগঙ্গা কলেজে থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন।
আটক মিরাজ মিয়া (২৩) একই উপজেলার যশোলংয়ের নয়াদিঘিরপাড় গ্রামের সিরাজ মিয়ার ছেলে।টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জানান, এক তরুণীর সঙ্গে ফয়সালের প্রেমের সম্পর্ক ছিল। মিরাজও তাকে পছন্দ করত। এ নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এরই জেরে সোমবার রাতে ফয়সালসহ ৪ বন্ধু পাশের গ্রামে পূজা দেখে বাড়ি ফেরার পথে হামলা করেন মিরাজ ও তার বন্ধুরা। তারা তাকে কুপিয়ে জখম করে। হামলায় আহত ৪ বন্ধুকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন।
আহত শাহিদুল ইসলাম (২২), আকাশ (২২) ও মাসুমকে (২২) মুন্সীগঞ্জ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের সবার বাড়ি নোয়াদ্দা গ্রামে।হামলার পর জনতা মিরাজকে মারধর করে পুলিশে দিয়েছে। নিহতের পরিবার হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছে।

এ সম্পর্কিত আরও