ঢাকা : ৬ ডিসেম্বর, ২০১৬, মঙ্গলবার, ৬:৫৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

অলিখিত ফাইনালের দুই দলের সম্ভাব্য একাদশ

fb_img_14758048477649635 ফরহাদ মিয়া রোমান:- বুধবার দুপুর ২টা ৩০ মিনিটে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রকেট সিরিজের তৃতীয় ও শেষ একদিনের আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও ইংল্যান্ড। প্রথম দুটি ম্যাচে জয় ভাগাভাগি করে নেওয়ায় শেষ ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে অলিখিত ফাইনাল। যারা এই ম্যাচে জয় পাবে তারাই রকেট সিরিজটি জিতে নিবে।

এই ম্যাচটি জিতলে টাইগাররা নতুন ইতিহাস গড়বে। এর আগে কখনও ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ সিরিজ জিততে পারে নি। অন্যদিকে এই জয়ের মাধ্যমে টাইগাররা টানা সাতটা সিরিজ জয়ের কৃতিত্ব দেখাবে। ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ ৫ ম্যাচে একটি মাত্র পরাজয়। তাই টাইগাররা জয়ের ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। টাইগার অধিনায়ক মাশরাফি ও ইংল্যান্ডের অধিনায়ক দু জনই জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন।

আগামীকালের ম্যাচের জন্য বিসিবি ঘোষিত ১৪ জনে রুবেলের পরিবর্তে তাইজুল ইসলাম ফিরলেও তার এক্দশে ফেরার কোনো সম্ভাবনা নেই। গত ম্যাচের একাদশ নিয়েই বায়লাদেশ মাঠে নামবে। তবে ইংল্যান্ড দলে দু একজন পরিবর্তন হতে পারে।

এক নজরে দেখে নেই, আগামীকালের ম্যাচের দুই দলের সম্ভাব্য একাদশ।
বাংলাদেশের সম্ভাব্য একাদশ :মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক),সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাব্বির রহমান, শফিউল ইসলাম ও তাসকিন আহমেদ।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ: জশ বাটলার (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), জেক বল, লিয়াম ডসন, বেন ডাকেট, স্টিভেন ফিন, আদিল রশিদ, জেসন রয়, বেন স্টোকস ও ডেভিড উইলি।

এ সম্পর্কিত আরও

Check Also

minister1480941019

‘২০১৮ সালের মধ্যে নিরক্ষরমুক্ত হবে দেশ’

২০১৮ সালের জুন মাসের মধ্যে দেশকে নিরক্ষরমুক্ত করা হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *