ঢাকা : ২৮ এপ্রিল, ২০১৭, শুক্রবার, ১০:২৭ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

এভাবে হারতে চান না জাবি ছাত্র অর্ক

full_991200144_1476229905

জাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ফার্মেসি বিভাগের ৪৪তম ব্যাচের (দ্বিতীয় বর্ষ) ছাত্র সেন্টু রঞ্জন দাস অর্ক। সময়টা ভবিষ্যতের জন্য নিজেকে প্রস্তুত করে তোলার। কিন্তু সে সময়ে হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর  সঙ্গে লড়াই করছেন অর্ক।

অর্কের শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যান্সার। কিন্তু জীবনের নানা-ঘাত প্রতিঘাতে অর্ক এভাবে হেরে যেতে, হারিয়ে যেতে চায় না। কিন্তু অর্কের বাঁচার জন্য চিকিৎসা বাবদ প্রয়োজন প্রায় ৩৫ লাখ টাকা।

পিতৃহারা অর্কের পরিবারের পক্ষে এ বিশাল অংকের টাকা যোগাড় করা অসম্ভব। বর্তমানে অর্ক স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অর্কের বন্ধু হৃদয় কুমার দে বলেন, ‘অর্কের চাওয়াটা কি খুব বেশি কিছু? সে চায় মায়ের স্বপ্ন পূরণ করে বেঁচে থাকতে চায়। পরিবারের বড় সন্তান হিসেবে সংসারের হাল ধরা স্বপ্ন দেখে। আমরা কি পারি না এই সামান্য চাওয়াকে বাস্তবে রূপ দিতে সহযোগিতা করতে।’

অর্কের বন্ধুর আকুল আবেদন, ‘সবার কাছে প্রত্যাশা, একটি স্বপ্নের অপমৃত্যু ঠেকাতে আপনাদের সহযোগিতার হাতটি বাড়িয়ে দিন।’

অর্কের জন্য আর্থিক সাহায্য পাঠানোর ঠিকানা- বিকাশ নম্বর: ০১৯২১৭২৯৩৯৯ (ব্যক্তিগত), ০১৭২২৮৯৯৭১৫ (ব্যক্তিগত) এবং ০১৯২৮৪০১২৬০ (ব্যক্তিগত)। এছাড়‍া ডাচ বাংলা মোবাইল অ্যাকাউন্ট নম্বর- ০১৭৭৫১৩১১৩১১।

অর্কের ব্যাংক অ্যাকাউন্ট- ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, ১৮৬.১০৫.৯২৩৬।

অর্ককে সহায়তা করতে যেকোনো যোগাযোগের জন্য  তানজিল (৪১তম ব্যাচ -ফার্মেসি) ০১৭২২৮৯৯৭১৫, এবং আব্দুল জলিল (৪২তম ব্যাচ -ফার্মেসি) ০১৯২৯৬৭৬৯৮৯ যোগাযোগ করা যাবে।

এ সম্পর্কিত আরও

Check Also

সঠিক সময়েই অবসরের সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি: কোচ হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কা সফরে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠ নামার ঠিক আগ মুহূর্তে হঠাৎই টি-টোয়েন্টি থেকে …

আপনার-মন্তব্য

Loading...