Mountain View

চট্টগ্রামে থেমে থেমে বৃষ্টি,ম্যাচ নিয়ে সংশয়

প্রকাশিতঃ অক্টোবর ১২, ২০১৬ at ১:৪১ অপরাহ্ণ

14658319_1781903545411300_1527078575_nক্রিকেটপ্রেমীদের জন্য সুখবরটা খুব বেশি সময় দীর্ঘস্থায়ী হল না। চট্টগ্রামে আবার শুরু হয়েছে বৃষ্টি। ফলে মাঠের পরিচর্যা কাজ বাদ দিয়ে আবারো মাঠ ঢেকে ফেলা হয়েছে। সোম ও মঙ্গলবার টানা বৃষ্টির পর চট্টগ্রামে আজ বুধবারও সকাল থেকে বৃষ্টির ধারা অব্যাহত রয়েছে। দুপুর ১২টার দিকে বৃষ্টি কিছুটা কমায় আশার আলো দেখছিল ক্রিকেটপ্রেমীরা। তখন বৃষ্টি বন্ধ হওয়ায় উইকেট খুলে দেওয়া হয়েছিল।

তুলে ফেলা হয়েছিল পুরো মাঠের ত্রিপলও। উইকেট তৈরি ও মাঠ শুকানোর কাজে ব্যস্ত হয়ে পড়েছিল মাঠকর্মীরা। তবে আবার বৃষ্টি শুরু হওয়ায় জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামের উইকেট ঢেকে ফেলা হয়েছে। টানা দুইদিন কখনও গুড়ি-গুড়ি, কখনও আরেকটু বেশি বৃষ্টি হওয়ায় বাংলাদেশ-ইংল্যান্ড শেষ ওয়ানডে নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে এখনো শঙ্কা বিরাজ করছে।

দুপুর আড়াইটায় ম্যাচ শুরুর হওয়ার কথা। কিন্তু কালো মেঘে সূর্যের মুখ উঁকি না দেওয়ায় তার সম্ভবনা ধীরে ধীরে ক্ষীণ হচ্ছে। এর আগে বৃষ্টি দেখে ইসিবির কাছে রিজার্ভ ডে রাখার জন্য মঙ্গলবার বিশেষভাবে প্রস্তাব দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু ইসিবি রাজি হয়নি তাতে। এদিকে সিরিজে এখন ১-১ সমতা। টাইগার-সমর্থকদের প্রত্যাশা সব আশঙ্কার মেঘ কেটে গিয়ে চট্টগ্রামে শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে। ইংলিশদের গুঁড়িয়ে দিয়ে দেশের মাটিতে টানা সপ্তম ওয়ানডে সিরিজ জয়।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।