Mountain View

ধোনির স্ত্রীর বিরুদ্ধে প্রতারণার মামলা!

প্রকাশিতঃ অক্টোবর ১২, ২০১৬ at ২:১৫ অপরাহ্ণ

ভারতের সীমিত ওভারের অধিনায়কdhoni4may-1 মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনির বিরুদ্ধে প্রতারণার মামলা করা হয়েছে। কয়েক কোটি রুপি প্রতারণায় এই মামলাটি করা হয়েছে।

ভারতের গুরুগাও অঞ্চলের বাসিন্দা ডেনিস অরোরা ৪২০ ধারার আওতায় সাক্ষী সহ আরো তিন জনের বিপক্ষে ইন্ডিয়ান প্যানেল কোড (আইপিসি) এফআইআর করেছে।

রীতি এমএসডি আলমোড প্রাইভেট লিমিটেড কোম্পানির ডিরেক্টর সাক্ষী ধোনি। সাক্ষী ছাড়াও স্পোর্টসফিট ওয়ার্ল্ড-এর শেয়ার হোল্ডার অরুণ পাণ্ডে, শুভাবতী পাণ্ডে এবং প্রতিমা পাণ্ডের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। এই কোম্পানিতে কো-ডিরেক্টর ডেনিসের বাবা বিকাশ অরোরার শেয়ার রয়েছে ৩৯ শতাংশ৷

সাক্ষীর বিরুদ্ধে অভিযোগে লেখা হয়েছে, ডেনিসের কাছ থেকে শেয়ার কেনে রীতি এমএসডি আলমোড প্রাইভেট লিমিটেড৷। প্রায় ১১ কোটি টাকার একটি চুক্তি হয় তাদের। কিন্তু চুক্তির শর্ত অনুসারে নির্দিষ্ট সময়ের মধ্যে মাত্র ২.২৫ কোটি টাকা দেওয়া হয়। ফলে আইনের সাহায্য নেন ডেনিস। কিন্তু আদালতে যাওয়ায় ডেনিসের আরো বড় ক্ষতিই হতে যাচ্ছে। বাকি টাকা না-দেওয়ার হুমিক দিয়েছেন এমএসডি স্পোর্টসের ডিরেক্টর সাক্ষী।

এদিকে কোম্পানির অন্য ডিরেক্টর অরুণ পাণ্ডে বলেছেন, ‘ ডেনিসদের শেয়ারের বেশির ভাগটাই দিয়ে দেওয়া হয়েছে। আর সাক্ষী প্রায় এক বছর আগে কোম্পানির ডিরেক্টর পদ থেকে ইস্তফা দিয়েছে।’

 

এ সম্পর্কিত আরও

Mountain View