Mountain View

রিজার্ভ-ডেতে শেষ ওয়ানডে খেলবে না ইসিবি

প্রকাশিতঃ অক্টোবর ১২, ২০১৬ at ৭:২৬ পূর্বাহ্ণ

0f236654792bfca4d353a6caca6089bfx479x318x12

সিরিজে ১-১ সমতায় রয়েছে ইংল্যান্ড ও বাংলাদেশ। তাই চট্টগ্রামের শেষ ওয়ানডে ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে সিরিজ নির্ধারণী হিসেবে। কিন্তু তৃতীয় ওয়ানডেতে বৃষ্টির বাগড়া আসন্ন থাকায় সেই সম্ভানাও ক্ষীণ। তাই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডকে (ইসিবি) রিজার্ভ-ডে তে খেলা গড়ানোর প্রস্তাব দিয়েও তাতে সফল হলো না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির প্রস্তাবে ইসিবি সাড়া দেয়নি বলে জানিয়েছে ক্রিকইনফো।

 

এক্ষেত্রে ইসিবির এক মুখপাত্রের ভাষ্য হলো, সফরের সব কিছু আগে থেকেই চূড়ান্ত করা ছিল। খেলা শেষে বৃহস্পতিবার ওয়ানডে স্কোয়াডের সবার দেশে ফিরে যাওয়ার কথা। সেই সঙ্গে টেস্টের আগে একটা প্রস্তুতি প্রয়োজন টেস্ট স্কোয়াডে থাকা ক্রিকেটারদের। একই সঙ্গে জুলাইয়ে জঙ্গি হামলার পর নিরাপত্তা ব্যবস্থা যেভাবে পরিকল্পনা করা হয়েছে, সেটির পরিবর্তন হলে দলে আস্থার জায়গায় ঘাটতি দেখা দিতে পারে।

 

উল্লেখ্য, গত সোমবার ৩০ মি.মি. বৃষ্টি হয়েছে বন্দর নগরী চট্টগ্রামে। যেখানে মঙ্গলবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। তাই বাধ্য হয়ে এদিন ইনডোরে অনুশীলন করেছে বাংলাদেশ ও চট্টগ্রাম। এমনকি বুধবারের আবহাওয়াও সেভাবে ভালো কিছুর উৎসাহ দিচ্ছে না। তবে বিকাল ৪টার পর বৃষ্টির তীব্রতা কমার পূর্বাভাসের কথা বলা হচ্ছে। সেটি হলে ওভার কমিয়েও খেলা হতে পারে। তবে শেষ পর্যন্ত কী হবে? তা নিশ্চিত করে বলা কঠিনই!

এ সম্পর্কিত আরও

Mountain View