ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ৮:৩১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

বিএমডব্লিউ ফিরিয়ে দিবেন দীপা

রিও অলিম্পিক্সে সাড়া জাগানো পারফরম্যান্সের পর ভারতের পি ভি সিন্ধু এবং সাক্ষী মালিকের সঙ্গে দীপা মালিককেও বিএমডব্লিউ উপহার দিয়েছিল হায়দরাবাদ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন।full_1828391423_1476278074

ভারতীয় কিংবদন্তী ক্রিকেটার শচিন টেন্ডুলকার দীপাদের হাতে সেই বিএমডব্লিউ তুলে দিয়েছিলেন। কিন্তু সেই বিএমডব্লিউ গাড়িই ফিরিয়ে দিতে চান দীপা।

ইতিমধ্যে হায়দরাবাদ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনকে নিজের ইচ্ছের কথা জানিয়েছেন দীপা। সেই আবেদন মঞ্জুরও হয়েছে বলে জানিয়েছেন দীপা কর্মকারের কোচ বিশ্বেশর নন্দী। দীপার গাড়ি ফিরিয়ে দেওয়ার এমন খবরে জোর বিতর্ক শুরু হয়েছে। তাতে ইন্ধন জুগিয়েছে দীপার কোচ এবং বাবার পরস্পরবিরোধী মন্তব্য।

ভারতীয় একটি ইংরেজি সংবাদপত্রে প্রকাশিত খবর অনুয়ায়ী, বিএমডব্লিউ গাড়িটির আসল মালিক হায়দরাবাদ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সভাপতি ভি চামুণ্ডেশ্বরানাথকে গাড়িটি ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দীপা।

মূলত দু’টি কারণে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন দীপা। তার কোচ বিশ্বেশর নন্দী ওই সংবাদপত্রকে জানিয়েছেন, বিএমডব্লিউ চালানোর মতো ভাল রাস্তা ত্রিপুরাতে নেই। তাছাড়া এত দামি গাড়ি রক্ষণাবেক্ষণ করাও দীপার পক্ষে সম্ভব নয়। গাড়ি নিয়ে মাথা না ঘামিয়ে দীপা এখন জার্মানিতে আসন্ন একটি টুর্নামেন্টের প্রস্তুতি নিয়েই ভাবতে চান বলে জানিয়েছেন দীপার কোচ। গাড়ি ফিরিয়ে তার সমমূল্য বা যতটা সম্ভব অর্থ দীপাকে দেওয়ার জন্য তারা আবেদন করেছেন বলে দীপার কোচকে উদ্ধৃত করে ইংরেজি সংবাদপত্রটির প্রতিবেদনে দাবি করা হয়েছে।

দীপার ছোটবেলার কোচের দাবি, তিনি এবং দীপার পরিবারের সদস্যরা মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন।

যদিও দীপার বাবা দুলাল নন্দীর দাবি, দীপা গাড়ি ফিরিয়ে দেবেন বলে কোনও সিদ্ধান্তের কথা তার জানা নেই।

দীপার বাবা জানিয়েছেন, দীপার পাওয়া বিএমডব্লিউ গাড়িটি কলকাতা থেকে তাদের বাড়িতে পৌঁছে দেওয়ার কথা ছিল। কিন্তু সেই গাড়ি এখনও আগরতলায় পৌঁছায়নি। বিষয়টি নিয়ে দীপার কোচ বিশ্বেশর নন্দী আবার অন্য কথা বলছেন।

তার দাবি, ত্রিপুরার রাস্তা বিএমডব্লিউ চলার উপযোগী নয়, তার উপরে বিএমডব্লিউর কোনও সার্ভিস সেন্টারও আগরতলায় নেই। ফলে গাড়ি রক্ষণাবেক্ষণ করা মুশকিল। সেই জন্যই বিএমডব্লিউ কর্তৃপক্ষ এবং হায়দরাবাদ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের কর্তাদের সঙ্গে দেখা করে নিজেদের সমস্যার কথা জানিয়েছিলেন তারা।

সেই বৈঠকে দীপার বাবা-মাও উপস্থিত ছিলেন। বিএমডব্লিউ-য়ের বদলে দীপার ব্যাংক অ্যাকাউন্টে সমমূল্যের টাকা দেওয়ার আবেদন জানানো হয়। সেই আবেদন মঞ্জুরও হয়েছে বলে দাবি করেছেন বিশ্বেশরবাবু।

ইতিমধ্যে আগরতলায় গাড়ির শোরুমে গিয়ে তুলনামূলক কমদামের একটি গাড়ি দীপা পছন্দ করেও এসেছেন বলে জানিয়েছেন দীপার কোচ।

এ সম্পর্কিত আরও

Check Also

চরভদ্রাসন প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রেসক্লাবে ১লা ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের যুগ্ম …

Mountain View

আপনার-মন্তব্য