Mountain View

জিম ক্যারির কারণেই প্রেমিকার মৃত্যু

প্রকাশিতঃ অক্টোবর ১৩, ২০১৬ at ৭:১১ অপরাহ্ণ

জিম ক্যারির সাবেক প্রেমিকা মেকআপ আর্টিস্ট ক্যাথরিওনাকে ২০১৫ সালের ২৮ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলসের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশের প্রতিবেদনে বলা হয়েছিল, তিনি আত্মহত্যা করেছিলেন। এরপর প্রকাশিত হয়েছিল ক্যাথরিনার সুইসাইড নোটও। তাতে লেখা ছিল, যথেষ্ঠ সময় দিতে না পারার জন্য জিমের কাছে ক্ষমা চেয়েছেন ক্যাথরিনা।full_1479079273_1476362304

তবে সম্প্রতি বিষয়টি আবার আলোচনায় আসে ক্যাথরিওনা হোয়াইট-এর মা ব্রিজিড সুইটম্যান তার মেয়ের মৃত্যুর জন্য জিম ক্যারিকে দায়ী করে লস অ্যাঞ্জেলস আদালতে একটি মামলা দায়ের করার পর।

ব্রিজিড সুইটম্যান অভিযোগ করেছেন, জিম ক্যারির কাছ থেকে তার মেয়ে তিনটি যৌনবাহিত রোগে আক্রান্ত হয়েছিল। টেলিগ্রাফকে দেয়া এক সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন। ব্রিজিটের দাবি, রোগ সারাতে জিম ক্যারির দেওয়া অবৈধ নেশার ওষুধেই ক্যাথরিওনার মৃত্যু ঘটেছে। জিম ক্যারির আসল রূপটা সবাইকে জানাতে চান বলেই দাবি করেছেন ব্রিজিট।

তিনি বলেন, “আমার মেয়ের সাথে জিম যা করেছে সেজন্য তার লজ্জিত হওয়া উচিত। ক্যাট-এর স্বামীর ব্যাপারে খারাপ কথা বলার জন্যও তার লজ্জাবোধ করা উচিত, সে ভেবেছিল এসব ব্যাপারে তাকে কেউ দোষারোপ করবেনা।”

তিনি আরও বলেন, “পরিবার হিসাবে আমরা চাই পুরো পৃথিবী জানুক জিম আসলে কেমন। সে আমার মেয়েকে যৌনবাহিত রোগে আক্রান্ত করেও দায় স্বীকার করেনি। তাকে আজেবাজে কথা বলেছে, নিজের দামি আইনজীবী দিয়ে আমাদের চুপ রাখার চেষ্টা করেছে। তাকে অবৈধ ওষুধও দিয়েছে!”

সুইটম্যান আর জানান, জিম জানতেন তার এসব রোগ আছে। ২০১৩ সালে ‘হোসে লোপেজ’ ছদ্মনামে এক হাসপাতালে পরীক্ষা করতে গিয়ে এই রোগ ধরা পরে তার।

এর আগে একই ধরণের অভিযোগ এনে চলতি বছরে জিম ক্যারির বিরুদ্ধে মামলা করেন ক্যাথরিওনার সাবেক স্বামী মার্ক বার্টন।

এ সম্পর্কিত আরও

Mountain View