Mountain View

নবাবগঞ্জে বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করার অভিযোগ পুত্রদের বিরুদ্ধে

প্রকাশিতঃ অক্টোবর ১৩, ২০১৬ at ৯:৪১ অপরাহ্ণ

biddho

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- দিনাজপুরের নবাবগঞ্জ মরিয়ম বেগম (৬০) নামে এক বৃদ্ধা মা কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে তার দুই পুত্রের বিরুদ্ধে। আহত মরিয়ম উপজেলার ৭নং দাউদপুর ইউনিয়নের মনিরামপুর গ্রামের মৃত গোলাম মোস্তফা দুখুর স্ত্রী ও সাত সন্তানের জননী।

নির্যাতিত ব্যক্তিদের সূত্রে জানা যায়, জমি-জমা ও সহায় সম্পত্তি লিখে নেওয়ার জন্য দীর্ঘদিন ধরে বৃদ্ধা মরিয়মের উপর মানসিক শারীরিক নির্যাতন চালাত দুই ছেলে মোঃ নুরুজ্জামান (৪৫) ও মেঝো ছেলে ইসমাইল হোসেন (৩৬)। সূত্রটি আরো জানায়, গত রবিবার (৯ই অক্টোবর) দুপুর ২টার দিকে রাস্তায় ফেলে লাঠি দিয়ে আঘাত করতে থাকেন মাকে। এ দিকে মা মরিয়মকে মারতে দেখে এগিয়ে আসেন তার দুই মেয়ে ঋণা ও সেতারা।

এসময় তারাও মারপিটের শিকার হয়। এর এক পর্যায়ে এলাকাবাসীরা তাদের উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অন্য দিকে তার দুই মেয়ে সেতারা ও ঋণাকে উন্নতর রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে প্রেরণ করা হয়, বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

নির্যাতিতার ছেলে ইসমাইল হোসেন অভিযোগ অস্বীকার করে জানায়, আমার অন্তঃসত্তা স্ত্রী [মাহফুজা আক্তার রূপালী (২৮) কে পেটে লাথি মারার অপরাধে এ মারধরের সূত্রপাত ঘটে। “আমাদেকই তো আগে মারিচে, আমরা কাকো তো আগে মারি নাই। এলাকার মানষেই কবে কে কাক আগে মারিচে।”

তার মা ও এ ঘটনার সাথে প্রতক্ষ ও পরোক্ষভাবে জড়িত ছিলেন, বলে অভিযোগ করেন তিনি। এ ঘটনায় নির্যাতিতা মা বাদী হয়ে তার দুই সন্তান ও তাদের সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

অপরদিকে এ ঘটনায় নির্যাতিতার বড় ছেলে নুরুজ্জামান বাদী হয়ে আরো একটি মামলা দায়ের করেছে তার মা-বোনদের বিরুদ্ধে। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সঠিক তদন্ত শেষেই আদালতে চার্জশিট জমা দেয়া হবে।

এ সম্পর্কিত আরও

Mountain View