ঢাকা : ২২ আগস্ট, ২০১৭, মঙ্গলবার, ৫:১৬ অপরাহ্ণ
সর্বশেষ
প্রধান আসামী নূর হোসেন ও তারেক সাঈদসহ ১৫ আসামির মৃত্যুদণ্ড বহাল পরিস্থিতি বিবেচনায় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত: সিইসি পেট্রোল বোমায় হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন প্রধানমন্ত্রী নায়করাজকে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল যে মানুষটার কারণে সেদিন প্রাণে বেঁচে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোচিত ৭ খুন মামলার রায়ের অপেক্ষায় স্বজন ও নারায়ণগঞ্জবাসী শ্রদ্ধা নিবেদনের জন্য কিংবদন্তি অভিনেতার মরদেহ শহীদ মিনারে নেওয়া হবে ৪০ ঘণ্টা পর উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চালু ভদ্রলোকের সন্তান গালি দিতে পারে না, ড.কামালকে প্রধানমন্ত্রী বিচারপতির সরে যাওয়া উচিত ছিল : প্রধানমন্ত্রী
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

পারল না হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হতে বাংলাদেশ

menhandball

শুরুতে হাড্ডাহাড্ডি লড়াই হলেও পরে ভারতের সঙ্গে পেরে ওঠেনি বাংলাদেশের যুবারা। আইএইচএফ ট্রফির ফাইনালে ৪৬-২৫ গোলে হেরে গেছে ইমরান-রবিউলরা।

শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে বৃহস্পতিবার এক সময় বাংলাদেশ এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত ২০-১০ ব্যবধানে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে। দ্বিতীয়ার্ধে আর ম্যাচে ফিরতে পারেনি স্বাগতিকরা।

বাংলাদেশের খেলোয়াড়দের মধ্যে সর্বোচ্চ ৬ গোল করেন সোহেল। এছাড়া মোহাম্মদ শাকির ৫টি, লুসাই ৪টি, রবিউল আওয়াল ৩টি গোল করেন।

ভারতের কাছে হেরে অনূর্ধ্ব-২১ বছর বয়সী ছেলেদের এই প্রতিযোগিতায় যাত্রা শুরু করা বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ৪৬-১৭ গোলে উড়িয়ে দিয়ে সেমি-ফাইনালে উঠে।

এরপর শ্বাসরুদ্ধকর সেমি-ফাইনালে পাকিস্তানকে ৩৫-৩০ গোলে হারিয়ে প্রথমবারের মতো আইএইচএফ ট্রফির ফাইনালে ওঠে যুবারা।

মধ্য ও দক্ষিণ এশিয়ার দলগুলো নিয়ে হওয়া এ প্রতিযোগিতায় রানার্সআপ হওয়ায় পরের পর্বে খেলার সুযোগ পাবে না বাংলাদেশের যুবারা। প্রতিটি আঞ্চলিক প্রতিযোগিতার চ্যাম্পিয়নদের নিয়ে হয় পরের পর্ব।

 

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *