রবিবার , অক্টোবর ২২ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / বিনোদন / বুবলিকে বাদ দিচ্ছেন শাকিব, আসছে অন্য নায়িকা

বুবলিকে বাদ দিচ্ছেন শাকিব, আসছে অন্য নায়িকা

প্রকাশিত :

20161013115602বিনেদন ডেস্ক:-অপু বিশ্বাসের হঠাৎ অন্তর্ধানের পর শাকিব খান নতুন নায়িকা বুবলিকে নিয়ে একের পর এক ছবির ঘোষণা দিয়ে যাচ্ছিলেন। কিন্তু তাদের সে সম্পর্কে নাকি ফাটল ধরেছে, শাকিব খান নাকি বুবলিকে চার-চারটি ছবি থেকে বাদ দিয়েছেন।

কারণ কিছুই না, তাদের মধ্যকার ‘প্রেমের গুঞ্জন’! আর এ নিয়ে কিং খান বেশ বিরক্ত, তাই তিনি বুবলিকে পরিচালকরা নায়িকা হিসেবে চাইলে না করে দিচ্ছেন। আবার এর পেছনে নাকি অপু বিশ্বাসের চলচ্চিত্রে ফেরার সম্ভাবনাও সৃষ্টি হয়েছে!বদিউল আলম খোকনের ‘আমার প্রতিজ্ঞা’য় প্রথমে নায়িকা হিসেবে মাহির নাম বলা হলেও শাকিব খান নিজেবুবলিকে চেয়েছিলেন সে সময়ে। হুট করে এখন নাকি বুবলিকে বাদ দিয়ে অন্য কাউকে দেখতে বলছেন। এমনটাইজানালেন ছবির একজন সহকারী পরিচালক। তবে ওই সহকারীপরিচালক তার নাম প্রকাশ করতে রাজি হননি।এদিকে ‘বসগিরি’র নায়িকা হিসেবে অপু বিশ্বাসকে চারলাখ টাকা সাইনিং মানি দিয়েছেন প্রযোজক টপি খান। তিনি তো অপু বিশ্বাসকে রীতিমতো ‘বসগিরি-২’এর নায়িকা উল্লেখ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।আবার শাহাদাত হোসেন তার নাম ঠিক না হওয়া একটি ছবিতে শাকিবকে চুক্তিবদ্ধ করিয়েছিলেন। নায়িকা হিসেবে বুবলিকে নিতে চাইলে শাকিব সরাসরি না করে দিয়েছেন। এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক শাহাদাত হোসেন। তিনি জানান, শাকিব বলেছেন, নতুন কাউকে দেখতে।

শাকিবের একটি ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, গত মাসে তিনি (শাকিব) কলকাতায় গিয়ে অপু বিশ্বাসের সঙ্গে দেখা করে এসেছেন। সেখানে তিনি গিয়েছিলেন তার মান ভাঙাতে। তখন অপু নাকি বুবলি থেকে ফিরে আসার শর্ত দিয়েছেন এই হিরোকে! শাকিব যে অপুর শর্ত মেনে নিয়েছেন তা এখনকার আচরণে প্রতিফলিত হচ্ছে!এসব গুঞ্জনের ব্যাপারে শাকিব খান ও বুবলি- দুজনের কারো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। তবেকথাগুলো মিথ্যে নয় বলে জোর দাবি জানিয়েছে একাধিক সূত্র। আর এ দাবি সত্য হলে বেচারি বুবলির কপাল পুড়ছে!

এ সম্পর্কিত আরও

Check Also

এক পারফর্মে ১৪বার জ্ঞান হারালেন

আলিয়া ভাটের এ কোন ধরণের পারফর্ম।  একবার নয় দুইবার নয়; পর পর চৌদ্দবার জ্ঞান হারিয়েছিল।  …

Leave a Reply