শনিবার , অক্টোবর ২১ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / অন্যান্য / অনুষ্কার সঙ্গে সব ভুলে ব্রেক-আপ পার্টি রণবীরের

অনুষ্কার সঙ্গে সব ভুলে ব্রেক-আপ পার্টি রণবীরের

20161014090653বিনোদন ডেস্ক: সম্পর্ক তো তাঁর একটাও স্থায়ী হয় না! সে বিপরীতে দীপিকা পাড়ুকোন থাকুন বা ক্যাটরিনা কাইফ! লাগাতার এরকম চলতে চলতে কি ব্যাপারটা গা-সওয়া হয়ে গিয়েছে রণবীর কাপুরের? সেই জন্যই কি তিনি সব ভুলে অনুষ্কা শর্মার সঙ্গে মাতলেন ব্রেক-আপ পার্টির হুল্লোড়ে?

নায়কের মনে কী আছে, তা বলা মুশকিল! তবে এই ‘দ্য ব্রেক-আপ সং’ রণবীরের নিজের জীবনের সঙ্গে কোনও ভাবেই যুক্ত নয়। এই গানটি একান্ত ভাবেই শুট করা হয়েছে করণ জোহরের নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর জন্য।সেই ছবির চিত্রনাট্যে অনুষ্কার প্রতি একতরফা প্রেম ভাঙবে রণবীরের! যার কয়েক ঝলক দেখা গিয়েছে এর আগে মুক্তি পাওয়া ‘চন্না মেরেয়া’ গানে। আর এবার দেখা গেল এক ডিস্কো থেকে নাচে, গানে তাঁদের ব্রেক-আপ উদযাপন।

একেবারে নিচের ভিডিওয় ক্লিক করে শুনে নিন গানটি, চোখ রাখুন গানের ভিডিওয়। দেখবেন, এমন হুল্লোড়ে ভরা, মজাদার ব্রেক-আপ সং এর আগে কখনই বানিয়ে উঠতে পারেনি বলিউড! গানে সুর দিয়েছেন প্রীতম, গেয়েছেন অরিজিৎ সিং, বাদশা, জোনিটা!

তবে, এমন মজাদার ভাবে ব্রেক-আপ উদযাপন কিন্তু বলিউডের ছবিতে এই প্রথম নয়। ২০০৯ সালে পরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ ছবিতে এমন মজায় ব্রেক-আপ উদযাপন করতে দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোন আর সইফ আলি খানকে, ‘চোর বাজারি’ গানে। আবার, ২০১৫ সালে ‘তামাশা’ ছবিতে দেখা গেল ‘হির তো বড়ি স্যাড হ্যায়’!

একেবারে খেলাচ্ছলে, মজা করে সেই গানে বলে দেওয়া হয়েছিল বিচ্ছেদের পর নায়িকার মন কেমনের কথা! সেই ধারাতেই এবার মুক্তি পেল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর ‘দ্য ব্রেক-আপ’ সং। -সংবাদ প্রতিদিন।

এ সম্পর্কিত আরও

About বিডি টোয়েন্টিফোর টাইমস

Check Also

এনজিও কর্মকর্তাকে খুনঃ গ্রেফতার দম্পতির স্বীকারোক্তি

আশুলিয়ার কবিরপুর এলাকায় আশার এনজিও কর্মকর্তা সাবিনা ইয়াসমিন উর্মি হত্যাকাণ্ডের বিষয়ে স্বীকারোক্তীমূলক জবানবন্দি দিয়েছে গ্রেফতার …

Leave a Reply