ঢাকা : ২৪ জানুয়ারি, ২০১৭, মঙ্গলবার, ১১:০৪ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ফুলপুরে সিংহেশ্বর বিদ্যালেয় খেলার মাঠে হাটু পানি, দেখার কেউ নেই

hatu-pani

 ময়মনসিংহের ফুলপুর উপজেলার সিংহেশ্বর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে হাটু পানি ও একটু বৃষ্টিতেই জলাবদ্ধতা সৃষ্টি হয়, এ নিয়ে বিপাকে পড়েছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সরজমিনে গিয়ে দেখা যায়, একটু বৃষ্টিতেই বিদ্যালয়ের খেলার মাঠ তলিয়ে যায়, শুধু তাই নয়, কোথাও কোথাও হাটু পানি জমে যায়, এ কারনে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা, বিদ্যালয়ের মাঠে খেলাধুলা করতে না পারায় শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

এই বিদ্যালয়টির সুন্দর একটি খেলার মাঠ থাকার পরও শিক্ষার্থীরা মাঠ টি ব্যবহার করতে পারছেন না, স্থানীয় এলাকাবাসী ও শিক্ষার্থীরা বলেন, সিংহেশ্বর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে ড্রেনেজ ব্যবস্থাপনা না থাকার কারনে গুরুত্বপূর্ণ খেলার এই মাঠটিতে এই বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে। ছাত্র ছাত্রী ও অভিবাকদের দাবী কর্তৃপক্ষ দ্রুত সময়ের মধ্যে যেন এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

বান্দরবানে ঝুলন্ত লাশ উদ্ধার

   বি.কে বিচিত্র, বান্দরবান প্রতিনিধি:বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের হাসনাভিটা এলাকায় মুরগি ফার্মের কর্মচারীর ঝুলন্ত …