ঢাকা : ১৭ জানুয়ারি, ২০১৭, মঙ্গলবার, ১১:১১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

৩০ মিনিট অপেক্ষার পর ৩০ মিনিটের বৈঠক

আধা ঘন্টা অপেক্ষার পর বাংলাদেশে সফররত চীনা রাষ্ট্রপতি শি জিন পিংয়ের দেখা পেলেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বিকেল ৫টায় হোটেল লা মেরিডিয়ানে এ বৈঠক শুরু হওয়ার কথা থাকলেও বৈঠক শুরু হয় ৫টা ৩৫ মিনিটে। সন্ধ্যা ৬টার দিকে বৈঠকটি শেষ হয়।full_1160878484_1476458343

বৈঠক শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর বৈঠকের বিষয়বস্তু অপেক্ষমান সাংবাদিকদের কাছে তুলে ধরেন।

তিনি বলেন, চীনকে বাংলাদেশের উন্নয়ণে সহযোগীতার আহ্বান জানিয়েছেন খালেদা জিয়া। চীনের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক বহু পুরোনো। বিএনপির সঙ্গেও সম্পর্ক আছে।

বৈঠকে স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ, লে জে অব মাহবুবুর রহমান, নজরুল ইসলাম, উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমদ ও রিয়াজ রহমান উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল সাড়ে ৪টায় গুলশানের বাসভবন ফিরোজা থেকে রওয়ানা করেন বেগম জিয়া। চীনা প্রেসিডেন্টের সঙ্গে খালেদা জিয়ার বৈঠককে বিশেষভাবে গুরুত্ব দিচ্ছেন দলটির নেতাকর্মীরা।

চীনা প্রেসিডেন্টের এই সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেছেন। শনিবার সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনের পর ভারতের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

কম খরচে আপনার বিজ্ঞাপণ দিন। প্রতিদিন ১ লাখ ভিজিটর। মাত্র ২০০০* টাকা থেকে শুরু। কল 016873284356

Check Also

শিহাব খুন ‘ভাইয়ের হাতে’, জানতেন বাবা-মা

তিনদিন আগে ঢাকার আদাবরে নিজের ঘর থেকে যে বিশ্ববিদ‌্যালয় ছাত্রের লাশ উদ্ধার হয়েছে, তাকে তার …