Mountain View

খাগড়াছড়িতে সেনাবাহিনী ও ইউপিডিএফ এর মধ্যে ব্যাপক গুলাগুলি; নিহত ১

প্রকাশিতঃ অক্টোবর ১৫, ২০১৬ at ১২:২১ পূর্বাহ্ণ

khagra ইমন খান,  বিডি টুয়েন্টিফোর টাইমসঃ খাগড়াছড়িতে সেনাবাহিনী ও ইউপিডিএফ (ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট)-এর মধ্যে ব্যাপক গুলিবিনিময়ে একজন নিহত হয়েছে। এ সময় একটি চীনের তৈরি ১টি সাব-মেশিনগান ও ১টি এসএলআর উদ্ধার করা হয়েছে।

খাগড়াছড়ি সেনা রিজিওনের স্টাফ অফিসার মেজর ফেরদৌস হোসেন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে খাগড়াছড়ি জেলা সদরের ভুয়াছড়ি ইউনিয়নের অনিকা মেম্বারপাড়ায় ইউপিডিএফের সদস্যরা জড়ো হচ্ছে; এমন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর মহালছড়ি জোনের একটি পেট্রোল টিম মেজর ইমতিয়াজ ও লেফটেন্যান্ট হিজবুল্লাহ তানজামের নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা সেনাবাহিনীর ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এ সময় সেনাবাহিনীও পাল্টা গুলি চালালে দুপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ চলে। একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে।

পরে এলাকাটিতে তল্লাশি চালিয়ে একটি চায়নিজ সাব-মেশিনগানসহ সামরিক পোশাক পরিহিত এক ইউপিডিএফ সদস্যের লাশ পড়ে থাকতে দেখা যায়। তবে তার পরিচয় জানা যায়নি। পরে সেখান থেকে আরো একটি এসএলআর উদ্ধার করা হয়। সেনাবাহিনী ঘটনাস্থল ঘিরে রেখেছে।

এ সম্পর্কিত আরও

Mountain View