ঢাকা : ১৭ অক্টোবর, ২০১৭, মঙ্গলবার, ১:৪৪ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / জাতীয় / জাফর ইকবাল ও স্ত্রীকে হত্যার হুমকি

জাফর ইকবাল ও স্ত্রীকে হত্যার হুমকি

প্রকাশিত :

imagesশাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল ও তার স্ত্রী অধ্যাপক ইয়াসমিন হককে মোবাইল ফোনে এসএমএস পাঠিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের নামে।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় জাফর ইকবাল সিলেটের জালালাবাদ থানায় জিডি করেছেন বলে ওসি আক্তার হোসেন জানিয়েছেন।

বৃহস্পতিবার এ শিক্ষক দম্পতির ফোনে পৃথক এসএমএসে হুমকি দেওয়া হয় বলে ওসি জানান।

এর আগে শুধু জাফর ইকবালকে হত্যার হুমকি দিলেও এই প্রথম তার স্ত্রীকেও হুমকি দেওয়া হল।

অধ্যাপক ইয়াসমিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ঢাকায় অবস্থানকালে প্রায় দুই ঘণ্টার ব্যবধানে ০১৬২৯৯৬৭৫৫১ নম্বর থেকে আমাদের দুইজনের মোবাইলে দুটি এসএমএস আসে।

“প্রথমে রাত ১২টা ১৭ মিনিটে আমার মোবাইলে আসা এসএমএসে ইংরেজিতে লেখা ছিল- ‘Welcome to our new top list! Your breath may stop at anytime.’- ABT।”

ইয়াসমিন বলেন, এরপর রাত আড়াইটায় জাফর ইকবালের মোবাইলে আসা এসএমএসে লেখা ছিল- ‘Hi unbeliever! we will strangulate you soon.’

অধ্যাপক জাফর ইকবালকে এর আগেও একাধিকবার হত্যার হুমকি দেওয়া হলেও এবারই প্রথম হত্যার হুমকি পেলেন ইয়াসমিন হক।

এই এসএমএস দুটিকে জীবনে হুমকি মনে করায় শুক্রবার তারা ঢাকা থেকে সিলেট ফেরার পর থানায় জিডি করেন বলে অধ্যাপক ইয়াসমিন জানান।

ওসি আক্তার হোসেন বলেন, জাফর ইকবালের নিরাপত্তায় আগে থেকেই পুলিশ মোতায়েন ছিল। ফের হুমকির আসায় তার আশপাশ এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালায় ক্যাম্পাসেও পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও

Check Also

আসেমের যোগ দিতে মিয়ানমার যাচ্ছে পররাস্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী আসেম (এশিয়া-ইউরোপ মিটিং) পররাষ্ট্রমন্ত্রীদের বৈঠকে যোগ দিতে আগামী মাসে মিয়ানমার …

Leave a Reply