Mountain View

দেশ রক্ষা করতে ঐক্য ও সংহতি বজায় রেখে বিএনপিকে শক্তিশালী করতে হবে : প্রিন্স

প্রকাশিতঃ অক্টোবর ১৫, ২০১৬ at ১০:৫১ অপরাহ্ণ

received_1104672732980359

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেছেন, জাতীয়তাবাদী রাজনীতিকে নস্যাৎ করতে ফ্যসিবাদী সরকার বিএনপিকে ধ্বংস করতে দমন, নিপীড়ন চালাচ্ছে।

তারা জানে, তাদের ফ্যসিবাদী শাসনের বিরুদ্ধে একমাত্র বিএনপিই পারে জনগনকে সংগঠিত করে গণ বিস্ফোরন সৃষ্টি করতে। তাই তারা বিএনপিকে ধ্বংস করতে চায়।

তিনি আজ ১৫ অক্টোবর শনিবার বিএনপি শেরপুর জেলা শাখার প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সকাল ১১ টায় প্রতিনিধি সভা শুরু হয়ে বিকেল ৫ টা পর্যন্ত চলে।

সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক মাহমুদুল হক রুবেল। বিশেষ অতিথি ছিলেন, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম। বক্তব্য রাখেন বিএনপির উপজেলা, পৌর ইউনিট এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। জেলা, উপজেলা, পৌর ইউনিটের পক্ষ থেকে সাংগঠনিক রিপোর্ট পেশ করা হয়। সভায় সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেন, অত্যাচার নিপীড়ন উপেক্ষা করে, ভয় কে জয় করে শকুনের থাবা থেকে দেশ রক্ষা করতে ঐক্য ও সংহতি বজায় রেখে বিএনপিকে শক্তিশালী করতে হবে।

তিনি ৭ই নভেম্বরের মধ্যে শেরপুর জেলাধীন উপজেলা ও ১২ই নভেম্বর জেলা সম্মেলন সম্পন্ন করার তারিখ ঘোষণা করেন। উপস্থিত নেতা কর্মীগন হাত তুলে তা সমর্থন করেন।

এ সম্পর্কিত আরও

Mountain View