Mountain View

অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা

প্রকাশিতঃ অক্টোবর ১৬, ২০১৬ at ১০:৫০ পূর্বাহ্ণ

শ্রীলংকার মাটিতে চলতি বছর অনুষ্ঠিত হতে যাওয়া অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের জন্য শনিবার ২৩ সদস্যর বাংলাদেশ অনূর্ধ্ব- ১৯ স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ স্কোয়াড প্রকাশ করা হয়।

BCB

স্কোয়াডে জায়গা পাওয়া ক্রিকেটারদের নিয়ে ২ সপ্তাহের একটি ক্যাম্প করানো হবে। ত্রুটিগুলো খুঁজে বের করে তা সমাধান করার পাশাপাশি দক্ষতা বাড়ানোই হবে এ ক্যাম্পের মূল লক্ষ্য। ক্যাম্পটি অনুষ্ঠিত হবে সাভারে অবস্থিত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)-তে।

ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটারদের এ জন্য আগামী মঙ্গলবার বিকাল ৩ টায় বিকেএসপিতে বাংলাদেশ অনূর্ধ্ব- ১৯ দলের কোচ আব্দুল করীম জুয়েলের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে। রিপোর্ট করার পর চলতি সপ্তাহের বুধবার থেকেই ক্রিকেটারদের নিয়ে ক্যাম্প পরিচালনা করা হবে বলে জানা গেছে। যা চলবে ৮ নভেম্বর পর্যন্ত।

উল্লেখ্য, অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চলতি বছরের ডিসেম্বর মাসে শ্রীলংকার মাটিতে আয়োজন করা হবে। টুর্নামেন্টের সূচি এখনো প্রকাশ না করা হলেও জানা গেছে, ৮ ডিসেম্বর পর্দা উঠে ২২ ডিসেম্বর পর্দা নামবে এবারের অনূর্ধ্ব-১৯ এশিকা কাপের।

বাংলাদেশ অ. ১৯ দলের স্কোয়াড-

মোহাম্মদ সাইফ হাসান, সজীবুল ইসলাম, মোহাম্মদ জালাল উদ্দিন রুমী, পিনাক ঘোষ, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল আলম, রায়ান রাফসান রহমান, হাবিবুর রহমান মারুফ, মোঃ রাকিব, মাহিদুল ইসলাম, মোহাম্মদ আকবর আলী, নাঈম হাসান, সাখাওয়াত হোসেন সাইমন, সিদ্দিকুর রহমান শাওন, শাহাদাত হোসেন, কাজী অনিক ইসলাম, ইয়াসিন আরাফাত মিশু, মোহাম্মদ রনি, গোলাম রাব্বি ফাহিম, মনিরুল ইসলাম, মোহাম্মদ আবদুল হালিম এবং হাসান মাহমুদ। – 

এ সম্পর্কিত আরও

Mountain View