ঢাকা : ১৭ অক্টোবর, ২০১৭, মঙ্গলবার, ৯:১০ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / খেলাধুলা / ফলোঅন এড়াতে ওয়েস্ট ইন্ডিজের প্রয়োজন ৬৫ রান

ফলোঅন এড়াতে ওয়েস্ট ইন্ডিজের প্রয়োজন ৬৫ রান

প্রকাশিত :

full_107819107_1476580872

প্রথম টেস্টের তৃতীয় দিনের খেলা শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৬ উইকেটে ৩১৫ রান। শেন ডরিচ ২৭ ও অধিনায়ক হোল্ডার ১০ রানে ব্যাট করছেন।

পাকিস্তানের ৫৭৯ রানের জবাবে ড্যারেন ব্রাভো ও মারলন স্যামুয়েলসের দুই অর্ধশতকে এ সংগ্রহ পায় ক্যারিবিয়রা।  শুধু তাই নয় ফলোঅন এড়াতে আর মাত্র প্রয়োজন ৬৫ রান।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ১ উইকেটে ৬৯ রান নিয়ে দিনের খেলা শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। তৃতীয় দিন ৫ উইকেট হারিয়ে আরও ২৪৬ রান যোগ করে তারা।

দিনের দ্বিতীয় ওভারেই ক্রেইগ ব্র্যাথওয়েইটকে বোল্ড করে প্রথম আঘাত হানেন লেগ স্পিনার ইয়াসির শাহ। এরপর ১৩৯ বলে ১৩টি চারে ৭৬ রানের দারুণ ইনিংস খেলা মারলন স্যামুয়েলসকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন সোহেল খান।

স্যামুয়েলসের সঙ্গে ১১৩ রানের জুটি উপহার দেওয়া ব্রাভো জার্মেইন ব্ল্যাকউডের সঙ্গে গড়েন ৭৭ রানের আরেকটি ভালো জুটি। এরপর ক্যারিবিয় শিবিরে আঘাত হানেন ওয়াহাব রিয়াজ। বাঁহাতি এই পেসার পরপর দুই ওভারে বিদায় করেন ৬টি চারে ৩৭ রান করা ব্ল্যাকউড ও রোস্টন চেইজকে। এরপর ৮৭ রান করা ব্রাভোকে বিদায় করেন অভিষিক্ত স্পিনার মোহাম্মদ নওয়াজ।

দিনের বাকি সময়টুকু হোল্ডারকে নিয়ে নিরাপদেই কাটিয়ে দিয়েছেন ডরিচ। পাকিস্তানের ইয়াসির ও ওয়াহাব দুটি করে উইকেট নেন।

এ সম্পর্কিত আরও

Check Also

নেটে ব্যাট ছুঁড়ে মারার ব্যাখ্যা দিলেন তামিম

“কোচের সঙ্গে তামিমের সমস্যা হয়েছে, ও রকম কিছু তো দেখলাম না। ওই সময় তো আমিও …

Leave a Reply