Mountain View

সাবেক প্রেমিকার জন্য মন কাঁদে রোনালদোর

প্রকাশিতঃ অক্টোবর ১৬, ২০১৬ at ৯:০১ পূর্বাহ্ণ

20161016085600
স্পোর্টস ডেস্ক: হাজারো তরুণীর ঘুম হারাম করেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। কিন্তু ক্রিস্তিয়ানো রোনালদোর এখনও পুরনো প্রেমিকা ইরিনা শায়েকের জন্য মন কাঁদে। ভেতরে ভেতরে আগের প্রেমিকা অনেক মনে করেন তিনি।

বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর হলো। কিন্তু এখনও আগের প্রেমিকাকে ভুলতে পারেননি রোনালদো। তাইতো আবারও লাস্যময়ী মডেলের কাছাকাছি আসার চেষ্টা করছেন তিনি।

সম্প্রতিক’দিনের মধ্যেই রোনালদো ইন্সটাগ্রামে ইরিনার দুটি ছবিতে লাইক দিয়ে বসেছেন। সোশাল মিডিয়ায় বিশ্বখ্যাত সুপারস্টারদের কোন কিছুই আড়ালে থাকেনা। মিডিয়া তো সব সময় তাদের দিকেই নজর দিয়ে রাখে। রোনালদো খুব ভালোভাবেই জানেন তা। তারপরও সিআরসেভেনের এই কাণ্ড করার মানে হল বিষয়টি আলোচনায় আনতেই চেয়েছেন। ইংলিশ মিডিয়ার অন্তত এই বিষয়ে কোন সংশয় নেই।

সাবেক প্রেমিকার সান্নিধ্য ফিরে পেতেই কি এই চেষ্টা রোনালদোর। পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের তারকা রোনালদোর সাথে মাঝের সময়টাতে অনেক নারীর নাম এসেছে। ক’দিন আগে সাবেক মিস স্পেনের সাথে দহরম মহরমের খবরও মিলল। কিন্তু রোনালদোর সাথে কারো স্থায়ী সম্পর্কের খবর নেই। ইরিনার সাথে কয়েকটি বছর কাটানোর পর সেই যে একা হয়েছেন। এখনো একাই থাকছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View