Mountain View

হাঙ্গেরিতে শাহরুখ-আনুশকার খুনসুটি

প্রকাশিতঃ অক্টোবর ১৬, ২০১৬ at ১১:০৭ অপরাহ্ণ

‘দ্য রিং’ ছবির শুটিংয়ের জন্য এখন হাঙ্গেরির বুদাপেস্টে অবস্থান করছেন শাহরুখ। ‘রাব নে বানা দি জোড়ি’ ও ‘জাব তাক হ্যায় জান’-এর পর একসঙ্গে তৃতীয়বারের মতো ‘দ্য রিং’ ছবিতে কাজ করছেন বলিউড তারকা শাহরুখ খান ও আনুশকা শর্মা। চলচ্চিত্রটি ২০১৭ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।full_83458223_1476630969

দূরে থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন পোস্ট ও ছবি দিয়ে নিজের কাজের সর্বশেষ তথ্য ভক্তদের জানাতে ভোলেন না শাহরুখ। সম্প্রতি ভক্তদের সঙ্গে টুইটারে আলাপচারিতায় এসে খবরের শিরোনাম হয়েছিলেন শাহরুখ।

এবার টুইটারে তার পোস্ট করা আরেকটি ছবি বেশ আলোচনায় এসেছে। বোঝাই যাচ্ছে, ‘দ্য রিং’ ছবির শ্যুটিং সেটেও মজার কমতি হচ্ছে না। পোস্ট করা ছবিটিতে দেখা গেছে দুটি ছোট মেয়ে শিশুর সঙ্গে পোজ দিয়েছেন শাহরুখ। আর একই ছবিতে পেছন থেকে বাঁকা চোখে চেয়ে আছেন আনুশকা।

ছবিটি শেয়ার করতে গিয়ে আরেকটু মজা করে শাহরুখ লিখেছেন, ‘বিদেশি লেডি বাচ্চাদের সঙ্গে দেশি বন্ধন। বুদাপেস্টের চমৎকার প্রডাকশন টিমের বাচ্চা এরা। আনুশকা শর্মা বোধহয় ব্যাপারটা মানতে পারছে না!’

এ বছর কিং খানের দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। সেগুলো হলো, ‘ডিয়ার জিন্দেগি’ এবং ‘রাঈস’। আর সহ-অভিনেত্রী আনুশকা আসন্ন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-ছবির প্রচার কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন এখন। যদিও পাকিস্তানী অভিনেতা ফাওয়াদকে ঘিরে এই ছবিটি মুক্তির বিষয়ে নিষেধাজ্ঞা জারি হয়েছে ভারতে।

সূত্র: ইন্ডিযান এক্সপ্রেস

এ সম্পর্কিত আরও

Mountain View