Mountain View

হিলারি মাদকসেবী: নতুন অভিযোগ ছুড়েছেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প

প্রকাশিতঃ অক্টোবর ১৬, ২০১৬ at ৩:১০ অপরাহ্ণ

মার্কিন নির্বাচনে প্রতিপক্ষ ডেমোক্রেটিক প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটনের দিকে নতুন অভিযোগ ছুড়েছেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। শনিবার তিনি চ্যালেঞ্জ ছুড়ে বলেন, প্রেসিডেন্ট নির্বাচনের দ্বিতীয় বিতর্কে হিলারি কোনো মাদক বা মাদকজাতীয় ওষুধ সেবন করেছিলেন।
এএফপির খবরে জানা যায়, পরের বিতর্কের আগে হিলারি মাদকসেবন করেছেন কিনা তা পরীক্ষা করার প্রস্তাব দিয়েছেন ট্রাম্প। আগামী বুধবার লাসভেগাসে দুই প্রার্থীর মধ্যে চূড়ান্ত বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
হিলারির বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ আনলেও এ বিষয়ে ট্রাম্প কোনো প্রমাণ দিতে পারেননি। এর আগে তিনি ‘কুটিল হিলারি’ বলেও সম্বোধন করা ছাড়াও প্রেসিডেন্ট হিসেবে কাজ করার জন্য হিলারির কোনো শক্তি নেই বলেও মন্তব্য করেন। এখন তিনি বলছেন, হিলারি মাদকসেবী।
যুক্তরাষ্ট্রের নির্বাচনে রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আসছে। নারীদের নিয়ে তার অশ্লীল ভিডিও প্রচারের পর কয়েকজন নারী ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন। সর্বশেষ আরও দুজন নারী ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন। তাদের দুজনেরই অভিযোগ, ট্রাম্প তাদের শ্লীলতাহানির চেষ্টা করেছিলেন।
তবে ট্রাম্প গত শুক্রবার বলেছেন, বিরোধীদের ইন্ধনে সংবাদমাধ্যম এবং প্রতিষ্ঠিত রাজনীতিবিদেরা একজোট হয়ে তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View