Mountain View

আজ দুপুরে নার্গিসের দু’হাতে অস্ত্রোপ্রচার করা হবে

প্রকাশিতঃ অক্টোবর ১৭, ২০১৬ at ১১:০৬ পূর্বাহ্ণ

nargis20161007152912

ছাত্রলীগ নেতা সন্ত্রাসী বদরুলের হামলায় গুরুতর আহত সিলেটের কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের দু’হাতে আজ (সোমবার) দুপুরে অস্ত্রোপ্রচার করা হবে। নার্গিস বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

আজ সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টার দিকে স্কয়ার হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের অ্যাসোসিয়েট মেডিকেল ডিরেক্টর ডা. মির্জা নাজিমউদ্দিন এসব তথ্য জানান।

মির্জা নাজিমউদ্দিন বলেন,  নার্গিসের দু’হাতে অস্ত্রোপচারের প্রস্তুতি চলছে। অর্থোপেডিক্সের চিকিৎসক ডা. মেজবাহ উদ্দিন আহমেদ নার্গিসের দু’হাতে অস্ত্রোপচার করবেন। কিন্তু কখন অস্ত্রোপচার শুরু হতে পারে সে ব্যাপারে নির্দিষ্ট করে কোনো সময় জানাতে পারেনি ডা. মির্জা।

তিনি বলেন, গতকাল (রোববার) সকালে নার্গিসকে ইনসেনটিভ কেয়ার ইউনিট (আইসিইউ) থেকে হাই ডিপেন্ডিসি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছে। তার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। আমরা তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রেখেছি, যোগ করেন তিনি।

গত ৩ অক্টোবর খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। এ ঘটনার ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়লে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয় সারা দেশে।

এ সম্পর্কিত আরও