ঢাকা : ২৮ এপ্রিল, ২০১৭, শুক্রবার, ৬:২৬ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

গোয়ালন্দে প্রেমিক-প্রেমিকার নগ্ন ছবি ফেসবুকে দেওয়ার হুমকি, থানায় মামলা দায়ের

goalndo
মো.শরিফুল ইসলাম বাপ্পি,রাজবাড়ী(জেলা)প্রতিনিধি : গত ১৪ অক্টোবর রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভায় প্রেমিক-প্রেমিকাকে জোড়পূর্বক উলঙ্গ করে ছবি তুলে ৫০হাজার টাকা দাবি করে স্থানীয় গোলাম আলী শেখের ছেলে সুরুজ শেখ (২৬) ও চেনুরদ্দিন ফকিরের ছেলে সোনা ফকির । অন্যথায় তাদের এই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয় । অতঃপর তারা তরুনীর স্পর্শকাতর স্থানে হাত দেয়া সহ ধর্ষণের চেষ্টা করে ।
ঘটনাটি ১৪অক্টোবর দিবাগত রাতে গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ডের নছর উদ্দিন সরদার পাড়ায় ঘটে । ঘটনার পরে সুরুজ এবং সোনা প্রেমিক অর্পনকে সাথে করে প্রেমিকার বাসা ত্যাগ করে । এর পর থেকে অর্পনের কোন খবর না পাওয়ায় উক্ত তরুনি বাদী হয়ে গোয়ালন্দ থানায় সুরুজ ও সোনাকে আসামী করে পর্নগ্রাফি আইনে মামলা দায়ের করে ।
গোয়ালন্দ থানায় মামলা নং-১৬ এ পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ এ ৯(২) ধারা এবং নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-০৩) এর ৯(৪) (খ) । উল্লেখ্য,অর্পনের বাসা মাগুরা জেলায় । ফেসবুক সূত্রে উক্ত তরুনির সাথে প্রেমের সম্পর্ক হয় তার । ঘটনার দিন তাদের দেখা করার কথা ছিলো ।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

ধারা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে ১৫ পদের বিপরীতে ৩৮ প্রার্থী

মাজহারুল ইসলাম মিশু, বিশেষ প্রতিনিধিঃ হালুয়াঘাট উপজেলার ধারা বাজার ব্যবসায়ী সমিতির প্রথম নির্বাচনে সর্বমোট ১৫টি …

আপনার-মন্তব্য

Loading...