Mountain View

ছবি তুলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর

প্রকাশিতঃ অক্টোবর ১৭, ২০১৬ at ১০:২৬ পূর্বাহ্ণ

20161017101535ব্রাম্মনবাড়িয়া প্রতিনিধি : মুঠোফোনের ক্যামেরায় সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ছবি তুলতে গিয়ে অপর একটি ট্রেনের নিচে কাটা পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাদুঘর ভূইয়াপাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- ভাদুঘর ভূইয়াপাড়া এলাকার কাউছার মিয়ার ছেলে শুভ (১১) ও আনিস মিয়ার ছেলে পারভেজ (১৪)। এ ঘটনায় রিপন (১২)নামে গুরুতর আহত আরেক শিশুকে ঢাকায় পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. ছানাউল হক জানান, সকালে ভাদুঘর ভূইয়াপাড়া এলাকায় বাড়ির পাশে রেললাইনে বসে শুভ, পারভেজ ও রিপন কথা বলছিল। এ সময় রেললাইন দিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন গেলে তারা মুফোঠোনের ক্যামেরা দিয়ে সেই ট্রেনের ছবি তুলতে গেলে বিপরীত দিকে থেকে আসা ভৈরবগামী বাল্লা লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই শুভ ও পারভেজের মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত রিপনকে স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠায়।

এ সম্পর্কিত আরও

Mountain View