Mountain View

জেতার সম্ভাবনা জাগানো দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও ড্র

প্রকাশিতঃ অক্টোবর ১৭, ২০১৬ at ৫:৪৭ অপরাহ্ণ

অনেক দিন পর টেস্ট খেলতে মাঠে নেমেছে বাংলাদেশ ক্রিকেট টিম। স্বভাবতই একটু ভয় কাজ করছিলো সবার ভিতরে। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ বুঝতেই দেয়নি তারা টেস্ট খেলেছে অনেকদিন হয়েছে। full_1652189676_1476704329

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনে আজ ব্যাট হাতে নিজেদের শুরুটা বেশ ভালোই করেছিল ইংল্যান্ড। আগের দিন তাদের বিপক্ষে ব্যাট করে নিজেদের প্রথম ইনিংসে ২৯৪ রান করে বিসিবি একাদশ।

রোববার চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নামে বিসিবি একাদশ। প্রথম ইনিংসে আব্দুল মজিদের ঝোড়ো সেঞ্চুরিতে ৭৪.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৯৪ রান করে সৌম্য সরকারের দল।

এরপর নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিয়ে নেমে ৪ ওভারে কোনো উইকেট না হারিয়ে ২ রান করে দিনের খেলা শেষ করে ইংল্যান্ড। আজ সেখান থেকে ব্যাট করতে নেমে বাংলাদেশি বোলারদের বেশ ভুগিয়েছেন ইংলিশ ব্যাটসম্যানরা। বাংলাদেশের বোলারদের তোপে ২৫৬ রানেই গুটিয়ে যায় ইংল্যান্ডের প্রথম ইনিংস। ফলে ৩৮ রানের লিড নিয়েছে বিসিবি একাদশ।

তবে দিনের খেলা শেষ হতে বেশ কয়েক ওভার বাকি থাকলেও আলো স্বল্পতার কারণে বিসিবি একাদশ দ্বিতীয় ইনিংসে আর ব্যাট করতে নামেনি। ফলে ড্র হয়েছে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটিও।

বল হাতে বাংলাদেশের তানভীর হায়দার ৪টি উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ, শাভাশীষ রয় ও মোসাদ্দেক হোসেন।

ব্যাট হাতে ইংল্যান্ডের বেন ডাকেট ৬০, হাসিব হামিদ ৫৭ ও গ্যারি ব্যালান্স অপরাজিত ৩৬ রান করেন।

এ সম্পর্কিত আরও