Mountain View

যৌতুকের জন্য স্ত্রীর গলায় ছুরি চালাল স্বামী

প্রকাশিতঃ অক্টোবর ১৭, ২০১৬ at ১২:১৩ পূর্বাহ্ণ

rajsahi map

রাজশাহী নগরীতে যৌতুকের জন্য গলায় ছুরি চালিয়ে স্ত্রীকে হত্যার করেছে এক ব্যক্তি। পরে গুরুতর আহত অবস্থায় সাথী বেগম (৩০) নামের ওই নারীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর হেতেম খাঁ লিচু বাগান এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন সাথী বেগমের স্বামী হাসিবুর রহমান।

চিকিৎসকরা জানান, সাথীর অবস্থা গুরুতর। তাঁর শ্বাসনালি অল্পের জন্য কেটে যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে নগরীর হেতেম খাঁ লিচু বাগান এলাকার হাসিবুর নিজ শয়নকক্ষে ধারালো চাকু দিয়ে তাঁর স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা চালায়। এ সময় সাথীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তার আগেই হাসিবুর স্ত্রীকে ধারালো চাকু দিয়ে গলায় এবং মুখে আঘাত করে। পরে স্ত্রীকে ফেলে পালিয়ে যায় হাসিবুর। স্থানীয়রা সাথী বেগমকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে।

সাথীর পরিবারের লোকজন জানায়, বিয়ের পর থেকেই হাসিবুর রহমান যৌতুকের জন্য স্ত্রীর ওপর নির্যাতন চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় সকালে সাথী বেগমকে হত্যাচেষ্টা চালায় সে।

রামেক হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডের সহকারী রেজিস্ট্রার ডা. সুব্রত কুমার জানান, ধারালো চাকুর আাঘাতে সাথীর গলার গভীর জখমের সৃষ্টি হয়েছে। তবে শ্বাসনালিটি অল্পের জন্য কেটে যায়নি। শ্বাসনালি কেটে গেলে তাঁকে বাঁচানো যেত না। তবে এখনো তাঁর অবস্থা গুরুতর।

এ সম্পর্কিত আরও

Mountain View