ঢাকা : ৫ ডিসেম্বর, ২০১৬, সোমবার, ৮:৫১ অপরাহ্ণ
সর্বশেষ
পাকিস্তানের দ্বারস্থ হচ্ছে ভারত! ভিডিও বার্তার জবাবে হুমকি পেলেন সাব্বির! বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সভা ও নির্বাচন অনুষ্ঠিত ‘গণতন্ত্রের ভিত্তিকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’ ‘শান্তিরক্ষা মিশনে অস্ত্রশস্ত্র ভাড়া বাবদ বাংলাদেশের বার্ষিক আয় ৪৩৭,৫২,৯৫,২৬৪ টাকা’ দেশে আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী পরিচয় মিলল দিনাজপুরের ঘোড়াঘাটে নিহত হওয়া তিন যুবকের বিদেশের কারাগারে বন্দী ১০ হাজার বাংলাদেশি ‘২০১৮ সালের মধ্যে নিরক্ষরমুক্ত হবে দেশ’ গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৩তম মৃত্যুবার্ষিকী
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

গোয়ালন্দে প্রেমিক-প্রেমিকার নগ্ন ছবি ফেসবুকে দেওয়ার হুমকি, থানায় মামলা দায়ের

goalndo
মো.শরিফুল ইসলাম বাপ্পি,রাজবাড়ী(জেলা)প্রতিনিধি : গত ১৪ অক্টোবর রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভায় প্রেমিক-প্রেমিকাকে জোড়পূর্বক উলঙ্গ করে ছবি তুলে ৫০হাজার টাকা দাবি করে স্থানীয় গোলাম আলী শেখের ছেলে সুরুজ শেখ (২৬) ও চেনুরদ্দিন ফকিরের ছেলে সোনা ফকির । অন্যথায় তাদের এই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয় । অতঃপর তারা তরুনীর স্পর্শকাতর স্থানে হাত দেয়া সহ ধর্ষণের চেষ্টা করে ।
ঘটনাটি ১৪অক্টোবর দিবাগত রাতে গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ডের নছর উদ্দিন সরদার পাড়ায় ঘটে । ঘটনার পরে সুরুজ এবং সোনা প্রেমিক অর্পনকে সাথে করে প্রেমিকার বাসা ত্যাগ করে । এর পর থেকে অর্পনের কোন খবর না পাওয়ায় উক্ত তরুনি বাদী হয়ে গোয়ালন্দ থানায় সুরুজ ও সোনাকে আসামী করে পর্নগ্রাফি আইনে মামলা দায়ের করে ।
গোয়ালন্দ থানায় মামলা নং-১৬ এ পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ এ ৯(২) ধারা এবং নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-০৩) এর ৯(৪) (খ) । উল্লেখ্য,অর্পনের বাসা মাগুরা জেলায় । ফেসবুক সূত্রে উক্ত তরুনির সাথে প্রেমের সম্পর্ক হয় তার । ঘটনার দিন তাদের দেখা করার কথা ছিলো ।

এ সম্পর্কিত আরও

Check Also

map1440759718

দিনাজপুরে ৩ যুবকের মাথায় গুলিবিদ্ধ লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে অজ্ঞাত তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *