Mountain View

এখন থেকে ফেসবুকে নতুন নিয়ম চালু… পাসওয়ার্ড জানলেও কেউ ঢুকতে পারবে না আপানর অ্যাকাউন্টে!!

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৬ at ৮:৪৮ অপরাহ্ণ

download

বর্তমান সময়ে ফেসবুক এখন অনেক স্পর্শকাতর বিষয় অনেকের জন্য। অনেক গুরুত্বপূর্ণ ও ব্যক্তিগত বিষয় নিয়ে সমৃদ্ধ আপনার ফেসবুক একাউন্টটি যদি হ্যাক হয়ে যায় আপনার এর থেকে বড় বিপদ আর কি হতে পারে।বর্তমান সময় অনেক ফেইসবুকে খুবই স্পর্শকাতর বিষয় এ. অনেক গুরুত্বপূর্ণ এবং ব্যক্তিগত বিষয় সমৃদ্ধ, আপনার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে করা হয়েছে, এবং বিপদ আপনি কি বলতে পারে তার চেয়ে অনেক বেশী?

আমি জানি আপনি কিভাবে রক্ষা করতে পারে আপনার ফেসবুক পাসওয়ার্ড আইডি হ্যাক করা হয়েছে. আপনার ফেসবুক পাসওয়ার্ড যে আপনি সবাই জানি, তাই কেউ আপনার অ্যাকাউন্টে প্রবেশ করতে পারবেন. এটা অবিশ্বাস্য মনে হচ্ছে? এটা শুধুমাত্র বাস্তব নয়, কিন্তু প্রথম আপনি বাসা অ্যাকাউন্ট সেটিংস- ক্লিক পাশে ডান পাশের তীরে ক্লিক করে ফেসবুকে লগইন করতে হবে . এখন বাঁ পাশ থেকে এ ক্লিক করুন. এখন ডান দিকে ক্লিক করুন. এরপর রুম টিক্. সময় একটি নতুন বার্তা এলেই এ টিক চিহ্ন তে ক্লিক করুন. এখন বক্সে আপনার মোবাইল নম্বর লিখে Continue তে ক্লিক করুন. আপনার ফোনে একটি কোড নম্বর আসবে. বাক্সে ক্লিক করুন এবং Close- এ ক্লিক করুন কোড কোড নম্বর কোড টাইপ করুন. ইমেইল এবং টেক্সট বার্তা ক্লিক করে বাক্সের ডান দিক থেকে লগইন Notifications- edit- Save- এ ক্লিক করে চেক করা যাবে. ই-মেইল আপনার কোড পাঠাতে হবে.

এখন ফেসবুক অ্যাকাউন্ট, লগ আউট এবং পুনরায় লগইন ফেসবুক. নাম নতুন ডিভাইস নাম আপনি একটি পৃষ্ঠা দেখতে হবে. ডিভাইস নাম বক্স, একটি নাম টাইপ করুন এবং যন্ত্র- সংরক্ষণ ক্লিক করুন. সেলিব্রিটিদের ব্যাস! এখন কম্পিউটার প্রতিটি সময় আপনি আপনার ফেসবুক একাউন্টে লগ ইন করতে চান ছাড়া অন্য কোন কম্পিউটার থেকে আপনার ফোন একটি কোড নম্বর এবং-বক্সের মধ্যে উপর কোড নম্বর কোড সঙ্গে আসা এবং আপনার ফেসবুক একাউন্টে লগ ইন নিচে চালিয়ে প্রবেশ করা যাবে টিপব. তাই সবাই জানে যে, আপনার ফেসবুক পাসওয়ার্ড দিয়ে কেউ, আপনি ফেসবুকে লগইন করতে পারবে না

এ সম্পর্কিত আরও