Mountain View

টেস্ট দলে সুযোগ পাওয়া জুনিয়রদের কাছে সাকিবের চাওয়া

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৬ at ৭:২৩ অপরাহ্ণ

11

চট্টগ্রাম টেস্টের জন্য ঘোষিত স্কোয়াডে চারজন নতুন মুখ রয়েছে। তারা সম্প্রতি ঘরোয়া ক্রিকেট ভালো ক্রিকেট খেলেই জাতীয় দলে সুযোগ পেয়েছেন। এদের মধ্যে সাব্বির রহমান রুম্মন ও নুরুল হাসান সোহানের সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে অভিষেক হয়েছে। কামরুল ইসলাম রাব্বি চলতি বছর জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে থাকলেও মূল একাদশের হয়ে মাঠে নামা হয়নি তার।

এছাড়া সর্বশেষ যুব বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেওয়া মেহেদী হাসান মিরাজ প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন জাতীয় দলের টেস্ট স্কোয়াডে।এই চার তরুণের জন্য শুভকামনা জানিয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব তরুণদের নিয়ে আশা প্রকাশ করে বলেছেন, ‘যারা সুযোগ পাবে তারা সবাই দলের প্রয়োজনে ভালো করবে, এই কামনাই করি।’

উল্লেখ্য, বৃহস্পতিবার প্রথম টেস্টে চার ক্রিকেটার থেকে কমপক্ষে দুইজনের অভিষেক হচ্ছে এটা প্রায় নিশ্চিত। সাব্বির রহমান ও মেহেদী হাসান মিরাজরে অভিষেক হওয়ার সম্ভবনা বেশি। এছাড়া চট্টগ্রাম টেস্টে এক পেসার খেলানোর সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে এগিয়ে কামরুল ইসলাম রাব্বি। পুরনো বল ক্ষিপ্র গতিতে ছুড়তে পারেন তিনি।

এ সম্পর্কিত আরও