ঢাকা : ৩০ মার্চ, ২০১৭, বৃহস্পতিবার, ৪:৪৩ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

দর্শকের বিশ্বাস নষ্ট করতে চাই না: মিলি

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। মঙ্গলবার থেকে বাংলাভিশনে প্রচার শুরু হচ্ছে তার অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘ছন্নছাড়া’। এর বাইরে এনটিভিতে প্রচার হবে ‘সিনেমাওয়ালা’ ধারাবাহিকটি। নাটক ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি_

full_1856346019_1476796815

‘ছন্নছাড়া’ নাটকের প্রেক্ষাপট কী নিয়ে?

এ ধারাবাহিকটি মফস্বলের কিছু তরুণের স্বপ্ন ও সংগ্রাম নিয়ে। ভালো লাগার বিষয় হলো, এ নাটকে দুই প্রজন্মের শিল্পী একসঙ্গে কাজ করেছেন। তাই হৈ-হুল্লোড় করেই শুটিং শেষ হয়েছে। আমি মধ্যবিত্ত পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। নীল নামের একটি ছেলে আমার প্রেমে পড়ে। কিন্তু তার জীবনেরও একটি সংগ্রামের গল্প আছে। মাসুম রেজার গল্প নিয়ে এটি পরিচালনা করেছেন রাজিবুল ইসলাম রাজিব। তাই চিত্রনাট্য ও নির্মাণ নিয়ে আমি আশাবাদী। আশা করছি, দর্শক নাটকটি পছন্দ করবেন।

অন্যান্য ধারাবাহিক নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

এনটিভিতে সুমন আনোয়ারের ‘সিনেমাওয়ালা’ নাটকটি খুব জনপ্রিয়। এ নাটকে আমি পিছিয়ে পড়া এক নায়িকার চরিত্রে অভিনয় করছি। এ জন্য গেটআপে বেশ পরিবর্তন নিয়ে আসতে হয়েছে। এর বাইরে হুমায়ুন ফরিদের ‘পাগলা হাওয়ার দিনে’ নাটকটিও দর্শক গ্রহণ করেছে। শুভাশিস সিনহার চিত্রনাট্যটিও দারুণ। এটিএন বাংলায় নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘বাক্সবন্দী’ নাটকটিও দর্শকপ্রিয় হয়েছে।

‘মনপুরা’র পর আর কোনো চলচ্চিত্রে কাজ করছেন না কেন?

চলচ্চিত্রে কাজ করা নিয়ে কোনো সমস্যা নেই। মূল সমস্যা হলো ‘মনপুরা’র মতো চিত্রনাট্য সব সময় পাওয়া যায় না। আবার অনেক সময় ভালো চিত্রনাট্য পেলেও পরিচালকের ওপর ভরসা করতে পারিনি। অনেক ক্ষেত্রে মনে হয়েছে, শেষ পর্যন্ত কাজটি ঠিকঠাক হবে না। তাছাড়া ছোটপর্দায় দর্শকের কাছে আমার একটা ভাবমূর্তি আছে। আমি দর্শকের বিশ্বাস নষ্ট করতে চাইনি। তাই প্রথাগত বাণিজ্যিক ছবি নিয়ে ভাবিনি। তবে ভালো চিত্রনাট্য পেলে দর্শক অবশ্যই আমায় বড়পর্দায় দেখতে পারবে।

এখনকার ব্যস্ততা কী নিয়ে?

অনিমেষ আইচের ‘বুবুনের সাত সতেরো’ নামে একটি ধারাবাহিকের কাজ শেষ করেছি। এখন বেশকিছু একক নাটকের কাজ চলছে।

সূত্র: সমকাল

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

‘মোটা অঙ্কের টাকা পেয়ে বাহুবলীকে হত্যা করেছি’

ভারতীয় সিনেমার ইতিহাসে অন্যতম সফল ছবি ছিল ‘বাহুবলী’। এই ছবির শেষ থেকেই দর্শকদের মনে একটি …